IPL 2022: বিদেশি নয়, Virat-এর RCB-র হেড কোচের দায়িত্ব সামলাবেন এই ভারতীয়

টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার আরসিবি-র হেড কোচ। 

Updated By: Nov 9, 2021, 01:28 PM IST
IPL 2022: বিদেশি নয়, Virat-এর RCB-র হেড কোচের দায়িত্ব সামলাবেন এই ভারতীয়
এ বার বিরাট কোহলিদের দায়িত্বে থাকবেন এক ভারতীয়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ২০২২ সালের আইপিএল-এর (IPL 2022) নিলাম আয়োজন হওয়ার আগেই হেড কোচের নাম জানিয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। এ বার বিদেশি কোচ নয়, বরং সঞ্জয় বাঙ্গারকে ( Sanjay Bangar) হেড কোচ হিসেবে নিয়োগ করে ভারতীয় কোচের উপর আস্থা দেখাল আরসিবি (RCB) টিম ম্যানেজমেন্ট। মঙ্গলবার টুইটারে এই খবর জানাল ফ্রাঞ্চাইজি। মাইক হেসনের পরিবর্তে বাঙ্গারকে কোচ হিসেবে নিযুক্ত করা হয়।

ভারতের এই প্রাক্তন অলরাউন্ডার এর আগে জাতীয় দল ও আরসিবি-র ব্যাটিং পরামর্শদাতা হিসাবে কাজ করেছেন। তবে আসন্ন মরসুম থেকে তিনি হেড কোচের দায়িত্ব পালন করবেন। কোচ হিসেবে যুক্ত হয়েই ইচ্ছার কথা জানিয়ে দিয়েছেন বাঙ্গার। গত ১৩ বছরে তিনবার আইপিএল-র ফাইনালে গেলেও রানার্স হয়েই সন্তুষ্ট থেকেছে বিরাট কোহলির (Virat Kohli) দল। তবে এ বার চাকা ঘোরাতে মরিয়া বাঙ্গার। 

আরও পড়ুন: Virat Kohli: চাপে পড়েই ছাড়লেন টি-২০ অধিনায়কত্ব! বিদায়লগ্নে অকপট কোহলি

 

 

বিজ্ঞপ্তিতে বাঙ্গার বলেছেন, "প্রধান কোচ হিসেবে এত বড় ফ্র্যাঞ্চাইজির দায়িত্ব নেওয়াটা নিঃসন্দেহে অত্যন্ত সম্মানের এবং দারুণ একটা সুযোগ। আমি এই দলে কিছু ব্যতিক্রমী ও প্রতিভাবান সদস্যের সঙ্গে কাজ করেছি। আগামী মরসুমে এই দলকে চ্যাম্পিয়ন করানোই আমার একমাত্র লক্ষ্য। সেটার জন্য নিলাম পর্ব থেকে পুরো প্রতিযোগিতায় অনেক পরিশ্রম করতে হবে। আশাকরি সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারব।" 

একইসঙ্গে তিনি যোগ করেন, "নিলামের কথা মাথায় রেখে আমাদের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আমি আরসিবি সমর্থকদের প্রত্যেককে আশ্বস্ত করতে চাই যে, আমরা একটি শক্তিশালী স্কোয়াড তৈরি করে ট্রফি জয়ের দীর্ঘ দিনের অধরা স্বপ্ন পূরণ করব।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.