IPL 2022: ধোনি ভক্ত এই যুব তারকা চেন্নাইয়ে এসে স্বপ্নপূরণ করলেন প্রয়াত বাবার

রাজবর্ধন হাঙ্গারগেকর নিলামে দেড় কোটি টাকায় বিক্রি হয়েছেন চেন্নাইয়ে।

Updated By: Feb 18, 2022, 12:46 PM IST
IPL 2022: ধোনি ভক্ত এই যুব তারকা চেন্নাইয়ে এসে স্বপ্নপূরণ করলেন প্রয়াত বাবার
রাজবর্ধন হাঙ্গারগেকর

নিজস্ব প্রতিবেদন: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ (Under-19 World Cup) জয়ী অন্যতম যুব তারকা রাজবর্ধন হাঙ্গারগেকর (Rajvardhan Hangargekar) রাতারাতি কোটিপতি হয়ে গিয়েছেন আইপিএল নিলামে (IPL Auction 2022) । চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) তাঁকে ১ কোটি ৫০ লক্ষ টাকায় নিয়েছে দলে। 

রাজবর্ধন জানাচ্ছেন যে, তিনি একজন ডাই-হার্ড এমএস ধোনি (MS Dhoni) ভক্ত, এর পাশাপাশি তাঁর প্রয়াত বাবাও চাইতেন যে, ছেলে আইপিএল খেলুক হলুদ জার্সিতেই। ২০২০ সালে করোনা আক্রান্ত হয়ে মারা যান রাজবর্ধনের বাবা। বিসিসিআইৃকে দেওয়া সাক্ষাৎকারে রাজবর্ধন বলেন, "আমি বরাবর ডাই-হার্ড এমএস ধোনি ফ্যান। আমার বাবা সিএসকে-কে অত্যন্ত পছন্দ করত। সত্যিই ধোনিকে খুব ভালবাসত। চাইত আমি সিএসকে-র হয়ে খেলি। এই ফ্র্যাঞ্চাইজিতে আসতে পেরে আমি সত্যিই খুশি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের মুহূর্ত আজীবন আমাদের মনে থেকে যাবে।" 

১৯ বছরের মহারাষ্ট্রের ক্রিকেটার ১৪০-এর ওপর ধারাবাহিক ভাবে বল করতে পারেন। তাঁর গতিতে মোহিত হয়েছিল বাইশ গজ। পাশাপাশি রাজবর্ধন ব্যাট হাতেও পারেন কামাল দেখাতে। হাতে আছে বড় শট। চেন্নাই সুপার কিংস সাধারণ তিরিশের কোটায় থাকা ক্রিকেটারদেরই নিয়ে দল সাজায়। এবার সেই ট্রেন্ড ভেঙে তারা রাজবর্ধনকে এত টাকায় দলে নিয়েছে। এই প্রসঙ্গে রাজবর্ধন বলেন, "সবাই আইপিএল খেলতে চায়। নিলামে যখন দেখলাম যে, মুম্বই ও চেন্নাইয়ের মতো দল আমাকে নেওয়ার জন্য লড়াই করেছে, সেই মুহূর্ত ভুলতে পারব না।"

আরও পড়ুন: Simon Katich Quits Sunrisers Hyderabad: গুরুত্ব না পেয়ে দল ছাড়লেন কাটিচ

রাজবর্ধন ৫টি লিস্ট এ ম্যাচ ও জোড়া টি-২০ ম্যাচ খেলেছে মহারাষ্ট্রের হয়ে। অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে ৮ উইকেট নিয়ে ৯৪ রান করেন তিনি। স্ট্রাইক রেট ছিল ১৯০-এর ওপর। রাজবর্ধন বলছেন তিনি ধোনির থেকে মানসিকতার পাঠ নিতে চান। তাঁর সংযোজন,  "ধোনি আমাকে মাইন্ডসেট শেখাবেন। আমি এই নিয়েই তাঁকে জিজ্ঞাসা করব। এমন সুযোগ বারবার পাব না। আমি ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের মতো জোরে বল করার পাশাপাশি বড় ছয় মারতেও চাই। আমি নিজের শক্তি বাড়ানোয় জোর দিয়েছি। বল দেখে বাউন্ডারির বাইরে পাঠাতে চাই।" এখন দেখার চেন্নাইয়ের জার্সিতে রাজবর্ধন কী ফুল ফোটাতে পারেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.