IPL 2022: এই ক্রিকেটারই বদলে দেবেন হিসাব! চেন্নাই হয়ে উঠবে ভয়ঙ্কর, বলছেন কিংবদন্তি

চেন্নাই সুপার কিংস (CSK) বদলে যাবে আইপিএলে (IPL)! বিশ্বাস করেন ম্য়াথিউ হেডেন (Matthew Hayden)  

Updated By: Mar 31, 2022, 06:56 PM IST
IPL 2022: এই ক্রিকেটারই বদলে দেবেন হিসাব! চেন্নাই হয়ে উঠবে ভয়ঙ্কর, বলছেন কিংবদন্তি
বদলে যাবে চেন্নাই! বলছেন হেডেন

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) দ্বিতীয় ম্য়াচে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants)। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে খেলা। কিন্তু প্রথম ম্যাচে কেকেআরের (Kolkata Knight Riders, KKR) বিরুদ্ধে টপ-অর্ডারের চূড়ান্ত ব্যর্থতার খেসারত দিতে হয়েছিল চেন্নাইকে। ফলে হেরেই আইপিএল অভিযান শুরু করে চেন্নাই। তবে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) দল বদলে যাবে এবং আরও ভয়ঙ্কর হয়ে উঠবে বলেই মনে করছেন প্রাক্তন অজি কিংবদন্তি ম্যাথিউ হেডেন (Matthew Hayden)

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে হেডেন বলেন, "কেকেআরের বিরুদ্ধে প্রথম ম্যাচে হেরে সিএসকে-র হতাশ হওয়ার কোনও কারণ নেই। রবীন্দ্র জাদেজার নেতৃত্বাধীন দলে প্রচুর পজিটিভ রয়েছে। ওদের টপ অর্ডার প্রথম ম্যাচে ভেঙে পড়েছিল। যা বিরল। এই দলে প্রচুর অভিজ্ঞতা আছে। আমি নিশ্চিত ওরা পরের ম্যাচে আরও শক্তিশালী হয়ে ফিরবে। প্রথম ম্য়াচে ওরা ওপেনার মইন আলিকে পায়নি। আশা করি পরের ম্যাচে ও খেলবে। সিএসকে হার থেকে ঘুরে দাঁড়িয়ে আরও ভয়ঙ্কর দল হয়ে উঠবে।

এদিন লখনউয়ের বিরুদ্ধে এমএস ধোনি যদি আর ১৫টি রান করতে পারেন, তাহলে তিনি পঞ্চম ভারতীয় ব্যাটার হিসাবে ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্য়াটে ৭০০০ রান পূর্ণ করবেন। ধোনি চলে আসবেন  বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও সিএসকে  (CSK) সতীর্থ রবিন উথাপ্পাদের (Robin Uthappa) অনন্য ক্লাবে।

আরও পড়ুন: Umesh Yadav, IPL 2022: 'উমেশ এখনও অসাধারণ ফিট! ও দলের বিরাট সম্পদ'

আরও পড়ুনMS Dhoni, IPL 2022: মাত্র ১৫ রান করলেই এই অনন্য ক্লাবের সদস্য হবেন ধোনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.