Umesh Yadav, IPL 2022: 'উমেশ এখনও অসাধারণ ফিট! ও দলের বিরাট সম্পদ'

উমেশ যাদবে (Umesh Yadav) মোহিত হয়েছেন ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)

Updated By: Mar 31, 2022, 06:01 PM IST
Umesh Yadav, IPL 2022: 'উমেশ এখনও অসাধারণ ফিট! ও দলের বিরাট সম্পদ'
উমেশে মোহিত ব্রেন্ডন

নিজস্ব প্রতিবেদন: ২০১৪ সালের আইপিএল জয়ী কলকাতা নাইট রাইডার্স দলের (KKR) সদস্য ছিলেন উমেশ যাদব (Umesh Yadav)। চলতি বছর আইপিএল নিলামে তাঁকে ২ কোটি টাকায় ফের দলে নিয়েছে কলকাতার ফ্র্যাঞ্চাইজি। 

ভারতীয় দলের অভিজ্ঞ পেসার ও দুঁদে নাইটের বিগত দুই ম্যাচের পারফরম্যান্সে মোহিত হয়েছেন কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)। কেকেআর-আরসিবি ম্যাচের পর কিউয়ি ট্যাকটিশিয়ান উমেশের ভূয়সী প্রশংসা করলেন। তিনি বলেন, "উমেশ যাদব অসাধারণ। আমি ভাগ্যবান যে, আমি ওর সঙ্গে খেলেছি। আমি জানি ও কতটা ভাল প্লেয়ার। কী প্রতিভা ওর মধ্যে আছে। নতুন বলে পিচের সাহায্য পেলে ও ভয়ঙ্কর হয়ে ওঠে। ওকে বলাই আছে যে ও আমাদের জন্য উইকেট এনে দেবে। ও যদি রানও হজম করে, আমরা ভাবিত নই। আমরা ওর আক্রমণাত্মক মানসিকতাই চাই ম্যাচে। কেকেআরের হয়ে দুই ম্যাচে ও অপ্রত্যাশিত ভাল করেছে। আমি জানি ওর কেরিয়ার শেষের দিকে। কিন্তু ও এখনও অসাধারণ ফিট। আমাদের জন্য বিরাট সম্পদ উমেশ। বিশেষত টুর্নামেন্টের শুরুর দিকে যখন বল সুইং করছে ও সিম মুভমেন্ট হচ্ছে।" 

কেকেআরের হয়ে এই মরশুমে ২ ম্য়াচে চার উইকেট নেওয়া উমেশ বিগত ২ বছরে মাত্র ২টি আইপিএল ম্যাচ খেলেছেন। গতবছর আইপিএলে দিল্লি ক্যাপিটালস নাগপুরের জোরে বোলারকে দলে নিয়েছিল। কিন্তু এক ম্যাচও খেলার সুযোগ পাননি তিনি। কিন্তু কেকেআর তার ওপর ভরসা রাখে। দলের আস্থার দাম রাখলেন উমেশ।

আরও পড়ুন: Faf du Plessis: CSK ফ্যানরা RCB অধিনায়কের জন্য এলেন মাঠে! ব্যানারে ফুটে উঠল বিশেষ বার্তা

আরও পড়ুনIPL 2022: ফিট Suryakumar Yadav, যোগ দিলেন Mumbai Indians-এ
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.