IPL 2022 auction: KKR-এ নাম লিখিয়ে কী বলছেন Shreyas Iyer? নতুন অধিনায়ক নিয়ে মুখ খুললেন Venky Mysore

নতুন ইনিংসের আগে আপ্লুত শ্রেয়স আইয়ার। 

Updated By: Feb 12, 2022, 11:05 PM IST
IPL 2022 auction: KKR-এ নাম লিখিয়ে কী বলছেন Shreyas Iyer? নতুন অধিনায়ক নিয়ে মুখ খুললেন Venky Mysore
নতুন ইনিংসের আগে আপ্লুত শ্রেয়স আইয়ার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিলাম টেবিলে তাঁকে নিয়ে যে ঝড় উঠবে সেটা আগে থেকেই জানা ছিল। ১২ কোটি ২৫ লক্ষ টাকায় শ্রেয়স আইয়ারকে কিনে নিল কলকাতা নাইট রাইডার্স। নতুন এই অভিযান নিয়ে স্বভাবতই আপ্লুত এই মুম্বইকর। তবে তিনিই যে নাইটদের নেতা হবেন সেটা কিন্তু এখনও স্পষ্ট করেননি দলের সিইও ভেঙ্কি মাইসোর।

এক ভিডিও বার্তায় শ্রেয়স বলেছেন, "কেকেআর পরিবারের সঙ্গে যুক্ত হতে পেরে অত্যন্ত গর্বিত এবং সম্মানিত। দলের প্রত্যেক সদস্য, সাপোর্ট স্টাফ এবং কর্তাদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। দুর্দান্ত একটা আইপিএল মরসুমের অপেক্ষায় আছি। সবাই নিজের সেরাটা দেব।" 

আরও পড়ুন: IPL 2022 Auction: ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়ে সবাইকে ছিটকে দেওয়ার পর কী বললেন Ishan Kishan?

আরও পড়ুন: IPL 2022: কেন Gautam Gambhir-এর জন্য চিন্তা করছেন Virender Sehwag? কী এমন ঘটল?

গত মরশুমে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন শ্রেয়স। কিন্তু চোট পেয়ে ছিটকে যান। তখন ঋষভ পন্থকে অধিনায়ক করে দিল্লি। কিন্তু শ্রেয়স চোট সারিয়ে দলে ফেরার পরেও তাঁকে আর অধিনায়ক করা হয়নি। ঋষভই অধিনায়ক থেকে যান। তার পরেই দিল্লি ছাড়ার সিদ্ধান্ত নেন শ্রেয়স। 

এ দিকে দলের নতুন অধিনায়ক নিয়ে ভেঙ্কি মাইসোর বলেছেন, "বিকল্প থাকা সবসময়ই ভাল ব্যাপার। আমাদের কাছে (অধিনায়কের জন্য) বেশ কয়েকটি বিকল্প রয়েছে। রিটেন হওয়া খেলোয়াড়দের ভুললেও চলবে না। ওরাও কিন্তু সকলেই সুযোগ পেতে অধিনায়কত্ব করতে আগ্রহী হবে। কামিন্স অস্ট্রেলিয়ার অধিনায়ক, শ্রেয়সের রেকর্ডও দারুণ। তবে সত্যি বলতে কোচ এবং ম্যানেজমেন্ট এই বিষয়ে সিদ্ধান্ত নেবে। নিলামের পর ওদের মতামতের জন্য অপেক্ষা করতে হবে। তার আগে আমি কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারব না।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.