IPL 2021: আউট হয়ে হতাশায় চেয়ার ভাঙলেন Virat, দেখুন ভাইরাল ভিডিয়ো

হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত হারা ম্যাচে ৬ রানে জিতল RCB। 

Updated By: Apr 15, 2021, 12:13 AM IST
IPL 2021: আউট হয়ে হতাশায় চেয়ার ভাঙলেন Virat, দেখুন ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের দ্বিতীয় ম্যাচেও জয়। হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত হারা ম্যাচে ৬ রানে জিতল রয়্যাস চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB)। কিন্তু দুর্দান্ত শুরু করেও বড় রান পেলেন না অধিনায়ক বিরাট কোহলি (Viral Kohli)। আউট হওয়ার পর নিজের আবেগকে আর নিয়ন্ত্রণে রাখতে পারলেন না তিনি। ডাগ-আউটে ফেরার পথে ব্যাটের আঘাত ভাঙলেন চেয়ার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো।

এদিন টসে দিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আরসিবির হয়ে ওপেন করতে নামেন বিরাট। সঙ্গী, দেবদূত পাড়িক্কল। কিন্তু বেশিক্ষণ ব্যাট করতে পারেননি তিনি, আউট হয়ে যান মাত্র ১১ রানে। এরপর নামেন শাহবাজ আহমেদ। মাত্র ১৪ রানে ডাগ আউটে ফেরেন তিনি। তৃতীয় উইকেটে ম্যাক্সওয়েলের জুটি বাঁধেন বিরাট। দু'জনে মিলে স্কোরবোর্ড সচল রেখেছিলেন। একসময়ে মনে হচ্ছিল, বড় রান করার দিকেই এগোচ্ছেন আরসিবি অধিনায়ক। কিন্তু তা হল কই!

আরও পড়ুন: IPL 2021: ম্য়াচ গড়াপেটায় ৮ বছর নির্বাসিত প্রাক্তন KKR কোচ Heath Streak

তখন ১৩ ওভারের খেলা চলছে। বিরাটের স্ট্রাইক রেট ধীরে ধীরে কমতে শুরু করেছে। শেষপর্যন্ত জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান তিনি। লেগ সাইডের বাউন্ডারির কাছে ক্যাচ নেন বিজয় শঙ্কর। এরপর আর মেজাজ ধরে রাখতে পারেননি বিরাট। ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে সজোরে চেয়ারে আঘাত করতে দেখা যায় তাঁকে।

 

 

এই ভিডিয়োটি  ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। 

.