MS Dhoni: 'ভক্তের ভগবান' ধোনি, মরুদেশেও অনুরাগীদের আবেগ বিস্ফোরণ

৭ ম্যাচের মধ্যে ৫ ম্যাচ জিতে ধোনি অ্যান্ড কোং ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দুয়ে আছে। 

Updated By: Sep 12, 2021, 11:47 AM IST
MS Dhoni: 'ভক্তের ভগবান' ধোনি, মরুদেশেও অনুরাগীদের আবেগ বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদন: আজও তাঁর নামটাই ফারাক গড়ে দেয়। তিনি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানানোর পরেও যাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। এই মুহূর্তে আইপিএলের দ্বিতীয় পর্বের জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন।

চুটিয়ে প্র্যাকটিস সারছেন 'ক্যাপ্টেন কুল'। ধোনির এক ঝলক দেখবেন বলেই তাঁর সমর্থকরা প্র্যাকটিস ভেন্যুর সামনে দাঁড়িয়ে তাঁর অপেক্ষা করছিলেন। আর প্রিয় অধিনায়ককে দেখতে পেয়েই তাঁর ও সিএসকে-র নামে গলা ফাটালেন এক দল অনুরাগী। সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: IPL 2021: ইংল্যান্ডের কোন কোন ক্রিকেটাররা আইপিএল খেলছেন? রইল সম্পূর্ণ তালিকা

গতবছরের ব্যর্থতা ভুলে চেন্নাই এই বছর দুরন্ত ভাবে আইপিএলে প্রত্যাবর্তন করেছিল। ৭ ম্যাচের মধ্যে ৫ ম্যাচ জিতে ধোনি অ্যান্ড কোং ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দুয়ে আছে। চেন্নাই সুপার কিংসের ঠিক পরেই ইয়েলো আর্মি। আইপিএলের দ্বিতীয় পর্বের দিনক্ষণ স্থির করে ফেলেছে বিসিসিআই। জানা যাচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে শুরু হবে আইপিএলের দ্বিতীয় পর্ব। ফাইনাল হবে ১৫ অক্টোবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.