IPL 2021:KKR মালিক Shahrukh Khan যা বললেন তা মানতে পারলেন না Andre Russell

 শেষ ওভারের চাপ সামলাতে না পেরে বেসামাল হয়ে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। মঙ্গলবার চিপকে ১০ রানে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। দলের হারের জন্য ফ্যানেদের কাছে ক্ষমা চেয়ে নেন দলের মালিক শাহরুখ খান।

Updated By: Apr 14, 2021, 01:10 PM IST
IPL 2021:KKR মালিক Shahrukh Khan যা বললেন তা মানতে পারলেন না Andre Russell

নিজস্ব প্রতিবেদন: শেষ ওভারের চাপ সামলাতে না পেরে বেসামাল হয়ে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (KKR)। মঙ্গলবার চিপকে ১০ রানে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স (MI)। দলের হারের জন্য ফ্যানেদের কাছে ক্ষমা চেয়ে নেন দলের মালিক শাহরুখ খান (Shahrukh Khan)। বলিউড বাদশা ট্যুইট করে বলেন, "হতাশাজনক পারপরম্যান্স! কেকেআরের ফ্যানেদের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।" 

এই নিয়ে মুম্বইয়ের সঙ্গে শেষ ১২ বারের সাক্ষাতে ১১ বারই হারল কলকাতা। কিন্তু দলের ক্যারিবিয়ান মহাতারকা আন্দ্রে রাসেল (Andre Russell) কিং খানের বক্তব্যের সঙ্গে পুরোপুরি সহমত হতে পারলেন না। মুম্বইকে ১৫২ রানে বেঁধে রাখার অন্যতম কারিগর ছিলেন ড্রে রাস। মাত্র ২ ওভার বল করে ১৫ রান দিয়ে পাঁচ উইকেট তুলে নেন তিনি। মুম্বইয়ের বিরুদ্ধে আইপিএল ইতিহাসে দ্বিতীয় ক্রিকেটার হিসাবে পাঁচ উইকেট নেন তিনি। 

 

চিপকে ম্যাচ জয়ের জন্য শেষ ৬ বলে ১৫ রানের টার্গেট ছিল কলকাতার সামনে দুই অভিজ্ঞ ক্রিকেটার দীনেশ কার্তিক ও রাসেল ছিলেন ক্রিজে। বিশ্ববন্দিত পেসার ট্রেন্ট বোল্টকে শেষ ওভারের দায়িত্বটা দিয়েছিলেন রোহিত। বোল্ট জানেন, তাঁকে কী করতে হবে। রাসেলকে তিনি আউট করে দেন ২০ নম্বর ওভারের তৃতীয় বলে। এরপর প্যাট কামিন্সকে বোল্ড করেই মুম্বইয়ের হয়ে ম্য়াচটা জিতে নেন বোল্ট। 

শাহরুখের ট্যুইট দেখে রাসেল বলছেন, "আমি এসআরকে-র ট্যুইট সমর্থন করছি। কিন্তু এটা বুঝতে হবে যে, দিনের শেষে এটা ক্রিকেট। শেষ হওয়া না পর্যন্ত নিশ্চিত হওয়া যায় না। আমি মনে করি আমরা আশাবাদী। আমরা ভাল ক্রিকেট খেলেছি। ছেলেদের জন্য গর্বিত। আমরা অবশ্যই নিরাশ হয়েছি। কিন্তু এর মানে এই নয় যে, পৃথিবী শেষ হয়ে গেল। এটা টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচ সবে। এটা থেকেই আমাদের শিক্ষা নিতে হবে।"

নিজের টি-২০ অভিজ্ঞতা ভাগ করে নিয়ে রাসেল বলছেন, "আমার কাছে এটা ক্রিকেটই। আমি ১০০-র ওপর টি-২০ খেলেছি। চালকের আসনে থাকা দলও আচমকাই দ্রুত পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। হার থেকে আমাদের শিখতে হবে। এটাই বলব, আগেও বলেছি যা।"

.