তাঁর দল যেভাবে খেলছে, তাতে জেতাটা অন্যায় হবে, বললেন বিরাট

তাঁর দলে তারকার অভাব নেই। তিনি নিজে তো আছেনই। বিরাট কোহলি নামটাই যথেষ্ট। পাশাপাশি দলে রয়েছেন টি২০ ক্রিকেটের দুই বেতাজ বাদশা এবি ডিভিলিয়ার্স এবং ক্রিস গেইল। আর অবশ্যই এবারের নিলামে প্রচুর দাম পাওয়া টাইমাল মিলস। রয়েছেন শেন ওয়াটসনের মতো ম্যাচ উইনার। স্যামুয়েল বদ্রীর মতো ভেল্কি স্পিনার। তা সত্ত্বেও প্রায় মাঝ পথে চলে এসেও আইপিএলের লিগ টেবলের একেবারে নিচের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অধিনায়ক বিরাট একেবারেই মেনে নিতে পারছেন না।

Updated By: Apr 17, 2017, 02:06 PM IST
তাঁর দল যেভাবে খেলছে, তাতে জেতাটা অন্যায় হবে, বললেন বিরাট

ওয়েব ডেস্ক: তাঁর দলে তারকার অভাব নেই। তিনি নিজে তো আছেনই। বিরাট কোহলি নামটাই যথেষ্ট। পাশাপাশি দলে রয়েছেন টি২০ ক্রিকেটের দুই বেতাজ বাদশা এবি ডিভিলিয়ার্স এবং ক্রিস গেইল। আর অবশ্যই এবারের নিলামে প্রচুর দাম পাওয়া টাইমাল মিলস। রয়েছেন শেন ওয়াটসনের মতো ম্যাচ উইনার। স্যামুয়েল বদ্রীর মতো ভেল্কি স্পিনার। তা সত্ত্বেও প্রায় মাঝ পথে চলে এসেও আইপিএলের লিগ টেবলের একেবারে নিচের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অধিনায়ক বিরাট একেবারেই মেনে নিতে পারছেন না।

আরও পড়ুন রিয়েল লাইফের ধোনির হয়ে এবার ব্যাট ধরলেন রিল লাইফের ধোনি

ক্যাপ্টেন কোহলি বলেছেন, 'আমরা যদি এভাবেই খেলতে থাকি, তাহলে বলতেই হয় যে, আমাদের জেতার যোগ্যতাই নেই। তাও আগের ম্যাচে আমরা লড়াই করে হেরেছিলাম। কিন্তু রাইজিং পুনে সুপারজায়ান্ট ম্যাচটা আমাদের চোখের সামনে থেকে বেরিয়ে গেল। গতবার আমরা শেষ চারটি ম্যাচেই জিতে প্লে অফে উঠেছিলাম। কিন্তু বারবার সেটা সম্ভব নয়। আমাদের আরও বেশি দায়িত্ব নিয়ে খেলতে হবে। এবং হ্যাঁ, জেতার জন্য মাঠে নামতে হবে।'

আরও পড়ুন  সিঙ্গাপুর ওপেন সুপার সিরিজ জিতলেন ভারতের সাই প্রনীথ

.