আজ আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স

এবারের আইপিএলে আজই অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। অ্যাওয়ে ম্যাচে গৌতম গম্ভীরদের প্রতিপক্ষ সুরেশ রায়নার গুজরাট লায়ন্স। দুদলেরই অন্যতম দুই সেরা অস্ত্র খেলবেন না এই ম্যাচে চোটের জন্য। গুজরাট পাবে না রবীন্দ্র জাদেজাকে। আর কলকাতা পাবে না উমেশ যাদবকে। গত বছর দু'বার মুখোমুখি লড়াইতে দু'বারই লায়ন্সের কাছে হারতে হয়েছিল কেকেআরকে। রাজকোটের মাঠে এবার তাই সম্মানের ম্যাচে জিততে মরিয়া নাইটরা। সম্ভাব্য একাদশ দু'দলের কী হতে পারে দেখে নিন এক ঝলকে।

Updated By: Apr 7, 2017, 03:08 PM IST
আজ আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে আজই অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। অ্যাওয়ে ম্যাচে গৌতম গম্ভীরদের প্রতিপক্ষ সুরেশ রায়নার গুজরাট লায়ন্স। দুদলেরই অন্যতম দুই সেরা অস্ত্র খেলবেন না এই ম্যাচে চোটের জন্য। গুজরাট পাবে না রবীন্দ্র জাদেজাকে। আর কলকাতা পাবে না উমেশ যাদবকে। গত বছর দু'বার মুখোমুখি লড়াইতে দু'বারই লায়ন্সের কাছে হারতে হয়েছিল কেকেআরকে। রাজকোটের মাঠে এবার তাই সম্মানের ম্যাচে জিততে মরিয়া নাইটরা। সম্ভাব্য একাদশ দু'দলের কী হতে পারে দেখে নিন এক ঝলকে।

আরও পড়ুন ধোনির সঙ্গে খেলাটা দারুণ উপভোগ করছেন ইমরান তাহির

গুজরাট লায়ন্স - ব্রেন্ডন ম্যাককালাম, ডোয়েন স্মিথ, সুরেশ রায়না, অ্যারন ফিঞ্চ, দীনেশ কার্তিক, জেমস ফকনার, ইশান কিশান, প্রভীন কুমার, সাদেব জাকাতি, ধবল কুলকার্নি এবং কৌশিক।

কলকাতা নাইট রাইডার্স - গৌতম গম্ভীর, রবীন উথাপ্পা, মণীশ পাণ্ডে, ক্রিস লিন, ক্রিস ওকস, ইউসুফ পাঠান, সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব, সুনীল নারিন, অঙ্কিত রাজপুত এবং ট্রেন্ট বোল্ট।

আরও পড়ুন পুনের মাঠে প্রতি ম্যাচেই প্রায় দুশো রান করে তুলতে চান স্টিভেন স্মিথ

.