পুনের মাঠে প্রতি ম্যাচেই প্রায় দুশো রান করে তুলতে চান স্টিভেন স্মিথ

রাইজিং পুনে সুপারজায়ান্টে এবার আইপিএল শুরুর আগে থেকেই অনেক খবর। গত বারের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে সরিয়ে দিয়ে এবার ক্যাপ্টেন করা হয়েছে অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে। আর প্রথম ম্যাচ থেকে কথা বলা শুরু করে দিয়েছে স্টিভেন স্মিথের ব্যাট। মাত্র ৫৪ বলে অপরাজিত ৮৪ রানের ইনিংস খেলে তিনিই ম্যাচ জিতিয়েছেন দলকে। শেষ ওভারে পরপর দুবলে দুই ছক্কা হাঁকিয়ে খেলা শেষ করে দিয়েছেন তিনিই।

Updated By: Apr 7, 2017, 02:10 PM IST
 পুনের মাঠে প্রতি ম্যাচেই প্রায় দুশো রান করে তুলতে চান স্টিভেন স্মিথ

ওয়েব ডেস্ক: রাইজিং পুনে সুপারজায়ান্টে এবার আইপিএল শুরুর আগে থেকেই অনেক খবর। গত বারের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে সরিয়ে দিয়ে এবার ক্যাপ্টেন করা হয়েছে অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে। আর প্রথম ম্যাচ থেকে কথা বলা শুরু করে দিয়েছে স্টিভেন স্মিথের ব্যাট। মাত্র ৫৪ বলে অপরাজিত ৮৪ রানের ইনিংস খেলে তিনিই ম্যাচ জিতিয়েছেন দলকে। শেষ ওভারে পরপর দুবলে দুই ছক্কা হাঁকিয়ে খেলা শেষ করে দিয়েছেন তিনিই।

আরও পড়ুন ধোনির সঙ্গে খেলাটা দারুণ উপভোগ করছেন ইমরান তাহির

ম্যাচ শেষে স্টিভেন স্মিথ বলেছেন, 'পুনের পিচে ব্যাটিং করতে দারুণ মজা। আমাদের যা পিচ হয়েছে, তাতে প্রতি ম্যাচেই এখানে ১৮০ বা তার থেকে বেশি রান করতে হবে। আমাদের ভাগ্য ভালো যে, প্রথম ম্যাচে আমরাই জিতেছি। যেকোনও প্রতিযোগিতার প্রথম ম্যাচ জেতাটা সবসময়ই ভালো। তাতে বাড়তি আত্মবিশ্বাস পাওয়া যায়। আমাদের জয়ের জন্য প্রশংসা করতে হবে ইমরান তাহিরকেও। দুর্দান্ত বল করেছে ও।'

আরও পড়ুন  ভারতের বিরুদ্ধে টেস্টে দলকে নেতৃত্ব না দিতে পারার আক্ষেপ মিসবার

.