বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ কমেন্টেটর অমিতাভ বচ্চন, সঙ্গী সানি- হর্ষ

টিভি কমেন্টেটর হিসেবে অভিষেক হতে চলেছে অমিতাভ বচ্চনের। আসন্ন ক্রিকেট বিশ্বকাপে এই নতুন ভূমিকায় দেখা যাবে  বিগ বি কে। অ্যাডিলেডে ভারত পাকিস্তান ম্যাচে টিভি ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। ১৫ ফেব্রুয়ারির এই ম্যাচে অমিতাভের সঙ্গে কমেন্ট্রি বক্সে থাকবেন ১৯৮৩ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক কপিল দেবও। শমিতাভের শুটিংয়ের সময় এই তথ্য ফাঁস করে দিয়েছেন ফিল্ম মেকার আর বাল্কি । কমেন্ট্রি বক্সে অমিতাভের সঙ্গে থাকবেন হর্ষ ভোগলেও।

Updated By: Feb 2, 2015, 04:24 PM IST
বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ কমেন্টেটর অমিতাভ বচ্চন, সঙ্গী সানি- হর্ষ

ওয়েব ডেস্ক: টিভি কমেন্টেটর হিসেবে অভিষেক হতে চলেছে অমিতাভ বচ্চনের। আসন্ন ক্রিকেট বিশ্বকাপে এই নতুন ভূমিকায় দেখা যাবে  বিগ বি কে। অ্যাডিলেডে ভারত পাকিস্তান ম্যাচে টিভি ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। ১৫ ফেব্রুয়ারির এই ম্যাচে অমিতাভের সঙ্গে কমেন্ট্রি বক্সে থাকবেন ১৯৮৩ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক কপিল দেবও। শমিতাভের শুটিংয়ের সময় এই তথ্য ফাঁস করে দিয়েছেন ফিল্ম মেকার আর বাল্কি । কমেন্ট্রি বক্সে অমিতাভের সঙ্গে থাকবেন হর্ষ ভোগলেও।
 
এদিকে, এবারের বিশ্বকাপে ভারতীয় দলের পথের কাঁটা হতে চলেছে চোট আঘাত। বিশ্বকাপের ঠিক আগে ত্রিদেশীয় সিরিজে ভারতের হতশ্রী পারফরম্যান্স অন্তত সেটাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। ভারতীয় দলের ইনফর্ম ব্যাটসম্যান রোহিত শর্মার হ্যামস্ট্রিংয়ের চোটের চিকিত্সা চলছে। দলের পেস বিভাগের মূল অস্ত্র ইশান্ত শর্মাও চোটের আওতায়। চোট কাটিয়ে সদ্য দলে ফিরেছেন রবীন্দ্র জাদেজা। এর সঙ্গে যোগ হয়েছে ক্রিকেটারদের অফ ফর্মের দীর্ঘ তালিকা।

 অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি,সুরেশ রায়নার মতন নির্ভরযোগ্য ব্যাটসম্যানরা ফর্মে নেই। শিখর ধাওয়ানের ব্যাড প্যাচ অব্যাহত। বোলিং বিভাগের দশাও বলবার মতন নয়। মহম্মদ সামি,অক্ষর প্যাটেল,উমেশ যাদবরা নিজেদের প্রমান করার ক্ষেত্রে ডাহা ফেল করেছেন। অস্ট্রেলিয়ার মাটিতে ভুবনেশ্বর কুমারের বোলিং একেবারে সাদামাটা। ফলে পাহাড়প্রমান চিন্তা নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নে বিশ্বকাপ অভিযানে নামতে হবে ধোনিদের।

.