চোটের জন্য অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন সামি

চোটের জন্য অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় পেসার মহম্মদ সামি। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এই কথা। সামির পরিবর্তে ভারতীয় দলে সূযোগ পেলেন ভূবনেশ্বর কুমার। দীর্ঘদিন চোটে ভোগার পরই দলে ফিরেছিলেন এই পেসার। কিন্তু ফের বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেলেন তিনি। অন্তত ৪ থেকে ৬ সপ্তাহ চোট সারিয়ে ফিরে আসতে দরকার হবে বলে মনে করা হচ্ছে। অস্ট্রেলিয়া সফরের পরই টি-২০ বিশ্বকাপ। তার আগেই সামি সুস্থ হয়ে উঠবেন কিনা সেটাই লাখ টাকার প্রশ্ন।

Updated By: Jan 9, 2016, 04:21 PM IST
 চোটের জন্য অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন সামি

ওয়েব ডেস্ক: চোটের জন্য অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় পেসার মহম্মদ সামি। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এই কথা। সামির পরিবর্তে ভারতীয় দলে সূযোগ পেলেন ভূবনেশ্বর কুমার। দীর্ঘদিন চোটে ভোগার পরই দলে ফিরেছিলেন এই পেসার। কিন্তু ফের বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেলেন তিনি। অন্তত ৪ থেকে ৬ সপ্তাহ চোট সারিয়ে ফিরে আসতে দরকার হবে বলে মনে করা হচ্ছে। অস্ট্রেলিয়া সফরের পরই টি-২০ বিশ্বকাপ। তার আগেই সামি সুস্থ হয়ে উঠবেন কিনা সেটাই লাখ টাকার প্রশ্ন।
প্রসঙ্গত, গত বিশ্বকাপের পর থেকে চোটের কারণে আর ভারতীয় দলের হয়ে খেলতে পারেননি এই পেসার। বিশ্বকাপে তিনি মোট ১৭ উইকেট পেয়েছিলেন।

 

.