এবার আইপ্যাডে দেখে ভুল শোধরাতে পারবে ইন্ডিয়ান হকি স্কোয়াড

লন্ডন অলিম্পিকের যোগ্যতা অর্জনের পর ইন্ডিয়ান হকি ফেডারেশন প্রতিটি খেলোয়াড়কে এক লক্ষটাকা করে ও সাপোর্টিং স্টাফদের ৫০ হাজার টাকা করে পুরষ্কার দেওয়ার কথা ঘোষণা করে। তবে প্রতিটি মূহুর্তে ভরত ছেত্রীরা যাতে নিজেদের ভুলভ্রান্তিগুলি দেখে নিয়ে শোধরাতে পারেন,তারজন্য হকি ইন্ডিয়ার পক্ষ থেকে এবার খেলোয়াড়দের দেওয়া হচ্ছে একটি করে আইপ্যাড।

Updated By: Mar 20, 2012, 09:48 PM IST

লন্ডন অলিম্পিকের যোগ্যতা অর্জনের পর ইন্ডিয়ান হকি ফেডারেশন প্রতিটি খেলোয়াড়কে এক লক্ষটাকা করে ও সাপোর্টিং স্টাফদের ৫০ হাজার টাকা করে পুরষ্কার দেওয়ার কথা ঘোষণা করে। তবে প্রতিটি মূহুর্তে ভরত ছেত্রীরা যাতে নিজেদের ভুলভ্রান্তিগুলি দেখে নিয়ে শোধরাতে পারেন,তারজন্য হকি ইন্ডিয়ার পক্ষ থেকে এবার খেলোয়াড়দের দেওয়া হচ্ছে একটি করে আইপ্যাড।
মার্চ মাসের শেষ সপ্তাহে এই আইপ্যাড ও আর্থিক পুরস্কার তুলে খেলোয়াড়দের তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন হকি ইন্ডিয়ার সেক্রেটারি জেনারেল নরিন্দর বাত্রা। খেলোয়াড়দের আরও বিশ্বের অন্যান্য হকি দলগুলির খেলোয়াড়রা যেহেতু আধুনিক বিশ্বের সঙ্গে ক্রমশ মানিয়ে নিচ্ছেন, তার সঙ্গে তাল মেলাতে ভরত-সন্দীপদের আইপ্যাড দেওয়ার সিদ্ধান্ত হকি ইন্ডিয়ার। এবার থেকে দেশ হোক বা বিদেশ,পথে ঘাটে সব জায়গাতেই নিজেদের শক্তি-দুর্বলতা,ভুল-ঠিকগুলি নিয়ে কাটাছেঁড়া করতে পারবেন নবসের ছাত্ররা।
 

.