Musheer Khan: দলীপে শুভমনদের বিরুদ্ধে ছিল ১৮১, খেলতেই যাচ্ছিলেন, গাড়ি দুর্ঘটনায় আগামীর নক্ষত্র...

Indian Cricket Team: মুম্বইয়ের হয়ে ইরানি ট্রফি খেলতে কানপুর থেকে লখনউ যাচ্ছিলেন তিনি। সেই সময় তাঁর গাড়িতে বাবা নৌসাদ খান, যিনি অন্যদিকে তাঁর কোচও। দুর্ঘটনার পর মুশিরকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কাঁধে গুরুতর চোট পেয়েছেন তিনি। 

Updated By: Sep 28, 2024, 04:07 PM IST
Musheer Khan: দলীপে শুভমনদের বিরুদ্ধে ছিল ১৮১, খেলতেই যাচ্ছিলেন, গাড়ি দুর্ঘটনায় আগামীর নক্ষত্র...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুই বছর আগে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ঋষভ পন্থ। শনিবার ভারতীয় ক্রিকেটে আবার ফিরল সেই স্মৃতি। ইরানি ট্রফি খেলতে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ১৯ বছরের প্রতিভাবান ভারতীয় ক্রিকেটার মুশির খান। তিনি ভারতীয় ক্রিকেটার সরফরাজ খানের ভাই। 

আরও পড়ুন, East Bengal | ISL 2025: লাল-হলুদকে দিয়েছিলেন সুপার কাপ, সেই হেরেরাই করলেন হ্যাটট্রিক, ফের হার মশালবাহিনীর!

জানা  গিয়েছে, মুম্বইয়ের হয়ে ইরানি ট্রফি খেলতে কানপুর থেকে লখনউ যাচ্ছিলেন তিনি। সেই সময় তাঁর গাড়িতে বাবা নৌসাদ খান, যিনি অন্যদিকে তাঁর কোচও। দুর্ঘটনার পর মুশিরকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কাঁধে গুরুতর চোট পেয়েছেন তিনি। এবং তাঁকে প্রায় তিন মাস মাঠের বাইরে থাকতে হবে। তবে বাকিদের বড় আঘাত লাগেনি বলে জানা গিয়েছে। রবিবার মুশিরকে মুম্বই নিয়ে যাওয়া হবে। পরবর্তী চিকিৎসা সেখানেই হবে। মুম্বই ক্রিকেট সংস্থা এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের চিকিৎসকেরা তাঁকে দেখবেন। বোর্ড আবার তাঁর স্ক্যান এবং বাকি শারীরিক পরীক্ষা করবে। সুত্র মতে আরও জানা গিয়েছে, তিনি আজমগড় থেকে তাঁর বাবার সাথে লখনও যাচ্ছিলেন। যমুনা এক্সপ্রেসওয়েতে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়িটি। সঙ্গে সঙ্গে উলটে যায় গাড়িটি। 

সম্প্রতি দুরন্ত ফর্মে রয়েছেন মুশির। দলীপ ট্রফির ম্যাচে ১৮১ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন মুশির। তাতে তিনি সচিন টেণ্ডুলকরের রেকর্ড ভেঙে ছিলেন। এখনও পর্যন্ত মোট ৯টি ফার্স্ট ক্লাস ম্যাচে মাঠে নেমেছেন মুশির। ১৫টি ইনিংসে ব্যাট করে ৫১.১৪ গড়ে সংগ্রহ করেছেন ৭১৬ রান। সেঞ্চুরি করেছেন তিনটি এবং হাফ-সেঞ্চুরি করেছেন ১টি। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ২০৩ রানের। তাঁর না খেলা বড় ধাক্কা হতে পারে মুম্বইয়ের কাছে। অন্যদিকে, বল হাতেও তিনি ১৪টি ইনিংসে বল করে সংগ্রহ করেছেন ৮টি উইকেট। সেরা বোলিং পারফর্ম্যান্স ১১ রানে ২ উইকেট। শুধু ইরানি কাপেই নয়, বরং এই দুর্ঘটনার জন্য রঞ্জি ট্রফির শুরুর দিকের কয়েকটা ম্যাচও মিস করতে পারেন মুশির খান। নতুন রঞ্জি মরশুম শুরু হবে আগামী ১১ অক্টোবর থেকে। এলিট-এ গ্রুপের প্রথম ম্যাচেই মুম্বইয়ের প্রতিপক্ষ বরোদা। ১৮ অক্টোবর থেকে রঞ্জির দ্বিতীয় ম্যাচে মুম্বই মাঠে নামবে মহারাষ্ট্রের বিরুদ্ধে।

আরও পড়ুন, Indian Hockey Team | Dolly Chaiwala: অলিম্পিকে পদকজয়ীদের ভুলে এয়ারপোর্টে ডলি চায়েওয়ালার সঙ্গে সেলফি! এই তো ভারত: হার্দিক

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.