Indian Cricket: কোচ হিসেবে Rahul Dravid কেমন? চমকে দেওয়া মন্তব্য করলেন Rohit Sharma

হেড কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে এগিয়ে যেতে চাইছেন রোহিত শর্মা।   

Updated By: Dec 13, 2021, 08:01 PM IST
Indian Cricket: কোচ হিসেবে Rahul Dravid কেমন? চমকে দেওয়া মন্তব্য করলেন Rohit Sharma
রাহুল দ্রাবিড়ে মজে রয়েছেন রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেটে বেশ কিছু পরিবর্তন ঘটেছে। নতুন সীমিত ওভারের ক্রিকেটে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ভারতীয় দলকে (Indian Cricket) এগিয়ে নিয়ে যেতে চাইছেন। এই নতুন কোচ-অধিনায়ক জুটি নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে উচ্ছ্বাস চোখে পড়ার মতো।। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত রোহিত নিজেও। 

বিসিসিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে এখনও দ্রাবিড়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে রোহিত জানান, "যদিও এখনও পর্যন্ত রাহুল ভাইয়ের কোচিংয়ে মাত্র তিনটি ম্যাচই খেলেছি, তাও বলব অভিজ্ঞতাটা দারুণ। আমরা ওঁ কেমনভাবে নিজের ক্রিকেট খেলত সেটা সকলেই জানি। সাজঘরে পরিবেশ সবসময় আনন্দে ভরপুর রাখাটা খুব জরুরি। বিশেষত যখন কেউ এমন একটা খেলা খেলে যাতে সবসময় চাপ রয়েছে, সেখানে সাজঘরে শান্তি বজায় রাখাটা জরুরি যাতে খেলোয়াড়রা নিশ্চিন্তে নিজের খেলাটা খেলতে পারে।" 

আরও পড়ুন: SAvsIND: হ্যামস্ট্রিং-এ চোট! South Africa-র বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই Rohit, দলে Priyank Panchal

 

নিজের ব্যাটিং নিয়েও নতুন হেড কোচের সঙ্গে অনেক কথা বলেছেন বলে জানান রোহিত। পাশাপাশি নতুন কোচের অধীনে অদূর ভবিষ্যতে ভারতীয় দলের সাফল্য নিয়েও আশাবাদী নতুন সীমিত ওভারের অধিনায়ক। রোহিত যোগ করেন, "কোচ হিসেবে অল্প সময় কাটালেও অতীতে আমি বহুবার ওঁর সঙ্গে ক্রিকেট এবং আমার নিজের খেলা নিয়ে প্রচুর কথা বলেছি, ওঁর থেকে সাহায্যে পেয়েছি। ওঁর মতো একজনের দলের সঙ্গে থাকাটা খুবই লাভদায়ক এবং ভবিষ্যতে তা ভারতীয় ক্রিকেটের জন্য ভাল হবে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.