Watch | IND vs NED | SCG: সিডনির গ্যালারিতে মনের মানুষকে বিয়ের প্রস্তাব! প্রেমিকা কি আদৌ রাজি হলেন?

টি-২০ বিশ্বকাপে ভারত-নেদারল্যান্ডস ম্যাচের মাঝে সিডনির গ্যালারি সাক্ষী থাকল এক টুকরো প্রেমের গল্পের। ভারতীয় এক ফ্যান হাঁটু মুড়ে বসে আংটি দিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন। আর প্রেমিকাও রাজি হয়ে যান।

Updated By: Oct 27, 2022, 05:33 PM IST
Watch | IND vs NED | SCG: সিডনির গ্যালারিতে মনের মানুষকে বিয়ের প্রস্তাব! প্রেমিকা কি আদৌ রাজি হলেন?
এই সেই চর্চিত মুহূর্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) আবহে বাতাসে প্রেম ছড়িয়ে দিলেন এক যুবক। টিম ইন্ডিয়ার এক ফ্যান মনের মানুষকে, মনের কথাটা জানানোর জন্য বেছে নিয়েছিলেন বিশ্বকাপের মঞ্চটাই। প্রেমিকাকে সঙ্গে নিয়েই বৃহস্পতিবার সিডনিতে ভারত-নেদারল্যান্ডস (India vs Netherlands, T20 World Cup 2022) ম্যাচ দেখতে এসেছিলেন তিনি। আর খেলার ফাঁকেই প্রেমিক হাঁটু মুড়ে বসে হাতে আঁংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন তাঁর গার্লফ্রেন্ডকে। তখন গোটা গ্যালারি উঠে দাঁড়িয়ে তাঁদের বিশেষ মুহূর্তটা ক্যামেরা বন্দি করতে শুরু করে দিয়েছে। বয়ফ্রেন্ডের হৃদস্পন্দন না বাড়িয়ে মেয়টিও সঙ্গে সঙ্গে প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপরেই একে-অপরকে জড়িয়ে ধরেন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। এমনকী আইসিসি-ও ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছে 'শি সেইড ইয়েস' ক্যাপশন দিয়ে

আরও পড়ুন: Rohit Sharma | IND vs NED: ব্যাট হাতে লিখলেন বিশ্বকাপ ইতিহাস, তবুও খুশি নন ভারত অধিনায়ক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ভারত-নেদারল্যান্ডস ম্যাচের মধ্যেই এদিন এই ঘটনা আলাদা করে নজর কেড়ে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় চলছে বিস্তর আলোচনাও। আন্তর্জাতিক ফুটবলের মঞ্চে বারবার এই দৃশ্য দেখা যায়, তবে ক্রিকেটের মঞ্চে এমন ঘটনা খুব একটা দেখা যায় না। যে কোনও বড় স্পোর্টিং ইভেন্ট সাক্ষী থেকেছে গ্যালারির ভালোবাসার। প্রেমের গল্পে এবারের টি-২০ বিশ্বকাপে আরেকটা পাতা জুড়ে দিলেন ওই 'লাভ বার্ড'। মেলবোর্নে রুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ভারত  টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করেছিল গত রবিবার। তিন দিন পর সিডনিতে দ্বিতীয় ম্যাচে নেমেও আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া ৫৬ রানে উড়িয়ে দিল মিনোজ নেদারল্যান্ডসকে। বলতে গেলে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে রোহিত শর্মা অ্যান্ড কোং-এর শুরুটা দুরন্ত হয়েছে। ভারতের পরের ম্যাচ ৩০ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.