India vs Bangladesh 2022: আঙুলে চোট নিয়েও রোহিতের হাফ-সেঞ্চুরি! 'তোমার জন্য গর্ব হয়', আবেগঘন পোস্ট স্ত্রীর

শেষ চেষ্টা চালিয়ে গিয়েছিলেন রোহিত। শেষ দুই ওভারে মাহমদুল্লাহ এবং মুস্তাফিজুর রহমানের স্পেল গুড়িয়ে ভারতকে অনেকটাই জয়ের লক্ষ্যে এগিয়ে নিয়ে যান ভারতের অধিনায়ক। আর এই প্রেক্ষিতেই স্বামী রোহিতের খেলার প্রশংসায় পঞ্চমুখ স্ত্রী রীতিকা সাজদে।

Updated By: Dec 8, 2022, 10:56 AM IST
India vs Bangladesh 2022: আঙুলে চোট নিয়েও রোহিতের হাফ-সেঞ্চুরি! 'তোমার জন্য গর্ব হয়', আবেগঘন পোস্ট স্ত্রীর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমে কার্যত 'তীরে এসেও তরী ঢুবল' ভারতীয় দলের। লক্ষ্যমাত্রা খুব বেশি না হলেও শেষ পর্যন্ত জয়ের মুখ দেখতে পারেনি টিম ব্লু। বুধবার দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে যখন ৩ উইকেট আর জয়ের জন্য ৬৪ রান বাকি সেই সময় রোহিত ঝোড়ো ব্যাটিং করলেও জয় অধরাই থেকে যায়। তবে হিটম্যানের ৫১ রানের ইনিংস নজর কেড়েছে অনেকেরই।

যদিও শেষ চেষ্টা চালিয়ে গিয়েছিলেন রোহিত। শেষ দুই ওভারে মাহমদুল্লাহ এবং মুস্তাফিজুর রহমানের স্পেল গুড়িয়ে ভারতকে অনেকটাই জয়ের লক্ষ্যে এগিয়ে নিয়ে যান ভারতের অধিনায়ক। আর এই প্রেক্ষিতেই স্বামী রোহিতের খেলার প্রশংসায় পঞ্চমুখ স্ত্রী রীতিকা সাজদে। ইনস্টাগ্রামে রীতিকা লেখেন, "আমি তোমায় ভালবাসি। তুমি যেমন তার জন্য আমি গর্ববোধ করি। সেটাই বজায় রেখো আর আগামীতে সেটাই করতে থেকো।"

আরও পড়ুন, IND vs BAN: ৭ বছর পর বাংলাদেশে লজ্জার হার ভারতের! সিরিজ হেরেই গেল রোহিতের টিম ইন্ডিয়া

যদিও ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় বলেন যে রোহিতের বাংলাদেশের সঙ্গে খেলার কথাই নয়। আঙুলে চোট পেয়েছেন তিনি। বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে দেশে ফিরে যাওয়ার কথা ছিল। তবে এই সফরে দলের একাধিক ক্রিকেটারই ভুগছেন চোটের কারণে। দীপক এবং কুলদীপও চোটের কারণে তৃতীয় ওয়ানডে থেকে বাদ পড়েছেন। ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে রোহিত জানিয়েছেন, "খুব বড় কিছু চোট লাগেনি৷ তবে হাড় সরে গিয়েছে তাই সেলাইয়ের প্রয়োজন রয়েছে৷ ফ্র‍্যাকচার ছিল না বলেই ব্যাট করতে পেরেছি।"

এদিকে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় জানিয়ে দেন, রোহিত চট্টগ্রামে ১৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজ খেলতে পারবেন কিনা তা তিনি নিশ্চিত নন। রাহুলের কথায়, "রোহিত, কুলদীপ এবং দীপক তৃতীয় ম্যাচ থেকে বাদ পড়েছেন। রোহিত মুম্বাই ফিরে যাবেন। ওর আঙুলের এই অবস্থা নিয়ে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করবেন। ফলে এখনই বলতে পারব না যে আদৌ রোহিত টেস্ট সিরিজ খেলতে পারবেন কিনা এই মুহূর্তে তা আমরা বলার মতো অবস্থায় নেই।"

আরও পড়ুন, WATCH | Rohit Sharma | IND vs BAN: ম্যাচের মাঝেই ভয়ংকর বিপত্তি, যন্ত্রণায় কাতর রোহিত খেলা ফেলে ছুটলেন হাসপাতালে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.