India vs Australia: করোনার কামড়, সিডনি নয় মেলবোর্নেই হতে পারে তৃতীয় টেস্ট

আপাতত যা পরিস্থিতি মেলবোর্নই এগিয়ে রয়েছে তৃতীয় টেস্ট আয়োজনের ক্ষেত্রে।

Updated By: Dec 27, 2020, 05:02 PM IST
India vs Australia: করোনার কামড়, সিডনি নয় মেলবোর্নেই হতে পারে তৃতীয় টেস্ট

নিজস্ব প্রতিবেদন: চলতি ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট কোথায় হবে তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। সিডনিতে হওয়ার কথা ছিল তৃতীয় টেস্ট কিন্তু কিছুদিন আগেই নতুন করে সেখানে করোনার প্রকোপ দেখা দেওয়ায় তৈরী হয়েছে অনিশ্চয়তা। এদিকে মেলবোর্নে এই মুহুর্তে চলছে দ্বিতীয় টেস্ট এবং ক্রিকেট অস্ট্রেলিয়া সূত্রে খবর মেলবোর্নেই তারা তৃতীয় টেস্ট আয়োজন করার কথা চিন্ত করছে। দ্য টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে দুদিনের মধ্যে। 

রবিবার মেলবোর্ন ক্রিকেট ক্লাবের সিইও স্টুয়ার্ট ফক্স জানিয়েছেন তিনিও চান সিডনিতেই তৃতীয় টেস্ট হোক কিন্তু পরিস্থিতি অত্যন্ত জটিল। ফক্সের মতে সিডনির উদ্যোক্তারা দিনরাত পরিশ্রম করছেন এবং নিউ সাউথ ওয়েলসের জাক্তারদের পরামর্শমতই তারা কাজ করছেন। তাঁর সঙ্গে যে রীতিমতো যোগাযোগ রয়েছে সিডনির উদ্যোক্তাদের তা জানান তিনি। 

সিডনির নর্দান বিচে নতুন করে করোনা সংক্রমণ দেখা দেওয়ায় শুরু হয় অনিশ্চয়তা। যদিও এই মুহুর্তে সিডনিতে পরিস্থিতির খানিকটা উন্নতি হয়েছে কিন্তু কুইন্সল্যান্ড কর্তৃপক্ষ নিউ সাউথ ওয়েলসের সঙ্গে বর্ডার বন্ধ করে দিচ্ছে যার ফলে দুটি দল, ব্রডকাস্টিং টিম সিডনি থেকে চতুর্থ টেস্টের জন্য ব্রিসবেন যেতে পারবে না। আপাতত যা পরিস্থিতি মেলবোর্নই এগিয়ে রয়েছে তৃতীয় টেস্ট আয়োজনের ক্ষেত্রে।

.