Washington Sundar: ওয়াশিংটন ছিটকে যেতেই জাতীয় দলে ডাক পেলেন এই অলরাউন্ডার!

ওয়াসশিংটন ছিটকে যাওয়ায় জাতীয় দলে দরজা খুলে গেলে শাহবাজ আহমেদের (Shahbaz Ahmed)। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বছর সাতাশের অলরাউন্ডার এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন। মেওয়াটের শাহবাজ রঞ্জি খেলেন বাংলার হয়ে।

Updated By: Aug 16, 2022, 02:43 PM IST
Washington Sundar: ওয়াশিংটন ছিটকে যেতেই জাতীয় দলে ডাক পেলেন এই অলরাউন্ডার!
ওয়াশিংটন সুন্দর ছিটকে গেলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জিম্বাবোয়ের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। বছর বাইশের অলরাউন্ডার কাউন্টি সাইড ল্যাঙ্কাশায়ারের হয়ে রয়্যাল লন্ডন ওয়ানডে চ্যাম্পিয়নশিপ ম্যাচ খেলছিলেন। ফিল্ডিংয়ের সময়ে তাঁর কাঁধে চোট লাগে। যার জেরে কেএল রাহুলদের সঙ্গে তাঁর যোগ দেওয়া হচ্ছে না। ওয়াসশিংটন ছিটকে যাওয়ায় জাতীয় দলে দরজা খুলে গেলে শাহবাজ আহমেদের (Shahbaz Ahmed)। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বছর সাতাশের অলরাউন্ডার এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন। মেওয়াটের শাহবাজ রঞ্জি খেলেন বাংলার হয়ে। প্রথম শ্রেণি, লিস্ট এ ও টি-২০ মিলিয়ে ২০০০-এর ওপর রান করেছেন। এই তিন ধরনের ক্রিকেটে তাঁর মোট উইকেট ১২০। চলতি বছর রঞ্জিতেও ছিলেন দুরন্ত ফর্মে। আগামী ১৮, ১৯ ও ২০ অগস্ট হারারে স্পোর্টস ক্লাবে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবে ভারত-জিম্বাবোয়ে। 

জিম্বাবোয়ে সফরের জন্য ভারতের দল: কেএল রাহুল (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, ঈশান কিশান, সঞ্জু স্যামসন, শাহবাজ আহমেদ, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ, ও দীপক চাহার। এখন দেখার ওয়াশিংটন যদি না খেলেন, তাহলে তাঁর পরিবর্তে ভারত কোনও বিকল্প ক্রিকেটার বেছে নেয় কিনা! জিম্বাবোয়ে সফর শুরু আর এক সপ্তাহের মধ্যেই। রোহিত শর্মা এই সিরিজে খেলবেন না বলে ক্যাপ্টেনসির দায়িত্ব প্রথমে তুলে দেওয়া হয়েছিল শিখর ধাওয়ানের হাতে । কিন্তু এখন কেএল রাহুল ফিট হয়ে যাওয়ায় তিনি নেতা হয়েছেন। রাহুলের ডেপুটি হয়েছেন ধাওয়ান। এখন দেখার রাহুলের নেতৃত্বে ভারতের তরুণ ব্রিগেড কেমন পারফর্ম করেন। অন্য়দিকে রাহুল দ্রাবিড়ও জিম্বাবোয়ে সফরে ব্রেকে। তাঁর বদলে স্ট্যান্ড-ইন কোচের ভূমিকায় পাওয়া গিয়েছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণকে। ফের একবার লক্ষ্মণ হট সিটে। দ্রাবিড়ের জমানায় যদিও একাধিকবার ভিভিএস এই কাজ করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.