Cheteshwar Pujara: রানে ফিরতে সৌরভের দাওয়াই নিয়ে রঞ্জিতে চেতেশ্বর পূজারা

সৌরভ গঙ্গোপাধ্যয়ের পরামর্শ মেনেই রঞ্জিতে চেতেশ্বর পূজারা।

Updated By: Feb 8, 2022, 02:46 PM IST
Cheteshwar Pujara: রানে ফিরতে সৌরভের দাওয়াই নিয়ে রঞ্জিতে চেতেশ্বর পূজারা
সৌরভের পরামর্শ মেনে রঞ্জিতে পূজারা

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের দুই 'টেস্ট স্পেশ্যালিস্ট' চেতেশ্বর পূজারা ( Cheteshwar Pujara) ও অজিঙ্কা রাহানে (Ajikya Rahane) দীর্ঘদিন রানের মুখ দেখেননি। বহু প্রাক্তন ক্রিকেটার ও ক্রীড়া পণ্ডিত তাঁদেরকে ছেঁটে ফেলেই ভারতীয় দলকে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) পূজারা-রাহানের ওপর আস্থা হারাননি। সৌরভ টেস্ট দলের দুই তারকা মিডল অর্ডার ব্যাটারকে পরামর্শ দিয়েছিলেন রঞ্জি ট্রফি খেলতে। সৌরভের পরামর্শ মেনেই রঞ্জি খেলছেন পূজারা। 

আরও পড়ুন: Praveen Kumar Sobti Death: 'মহাভারত'-এর 'ভীম' ছিলেন চারবারের এশিয়াড পদক জয়ী ও দু'বারের অলিম্পিয়ান

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মঙ্গলবার রঞ্জির জন্য দল বেছে নিয়েছে। পূজারাকে নিয়েই ২১ সদস্যের নাম ঘোষণা করেছে সৌরাষ্ট্র। দলের অধিনায়ক হয়েছেন বাঁ-হাতি স্পিডস্টার জয়দেব উনাদকাট। রয়েছেন অভিজ্ঞ শেলডন জ্যাকসনও। দলে আছেন পেসার চেতন সাকারিয়া। যিনি গতবছর আইপিএলে সাড়া ফেলেছিলেন। সৌরাষ্ট্র এলিট গ্রুপ ডি-তে রয়েছে। তাদের লিগ ম্যাচগুলি হবে আহমেদাবাদে। সৌরাষ্ট্রের সঙ্গেই রয়েছে ৪১ বারের রঞ্জি চ্যাম্পিয়ন মুম্বই। রয়েছে ওড়িশা ও গোয়া। রাহানেও মুম্বইয়ের হয়ে রঞ্জি খেলবেন একথা প্রায় নিশ্চিত। মুম্বইয়ের নেতৃত্বে পৃথ্বী শ।

কয়েকদিন আগে এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেন, "পূজারা-রাহানে দু'জনেই খুব ভাল প্লেয়ার। আশা করি ও রঞ্জি ট্রফিতে ফিরবে এবং প্রচুর রান করবে। আমি এ ব্যাপারে নিশ্চিত। প্রচুর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে ওরা। ফলে ওদের ঘরোয়া ক্রিকেটে ফেরার ক্ষেত্রে কোনও সমস্যা দেখি না আমি। রঞ্জি অনেক বড় টুর্নামেন্ট। আমরা সবাই খেলেছি। ওরাও অতীতে খেলেছে। ওখানে গিয়ে পারফর্ম করুক। পূজারা-রাহানে যখন শুধুই টেস্ট দলের সদস্য ছিল, তখন রঞ্জি খেলেছে।  সেসময় ওরা ওয়ানডে বা সীমিত ওভারের ক্রিকেটে দলের অংশ ছিল না। রঞ্জি খেলুক। কোনও সমস্যা নেই।" এখন দেখার এই দুই ক্রিকেটার রঞ্জি খেলে ফের রানে ফিরতে পারে কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.