শুরু হচ্ছে ভারতীয় হকি দলের ক্যাম্প

আগামী বুধ ও বৃহস্পতিবার হতে চলেছে ভরত ছেত্রী, সর্দার সিং, সন্দীপ সিংদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। পুনের বালেওয়াড়ি স্টেডিয়ামে অলিম্পিকের জন্য বুধবার থেকে শুরু হবে ভারতীয় দলের ক্যাম্প। সাত তারিখ সেখান থেকে বেছে নেওয়া হবে অলিম্পিকের জন্য ১৬ জনের দল।

Updated By: Jun 6, 2012, 10:44 PM IST

আগামী বুধ ও বৃহস্পতিবার হতে চলেছে ভরত ছেত্রী, সর্দার সিং, সন্দীপ সিংদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। পুনের বালেওয়াড়ি স্টেডিয়ামে অলিম্পিকের জন্য বুধবার থেকে শুরু হবে ভারতীয় দলের ক্যাম্প। সাত তারিখ সেখান থেকে বেছে নেওয়া হবে অলিম্পিকের জন্য ১৬ জনের দল। ভারতীয় হকি দলের আক্রমণ নিয়ে প্রশ্ন থাকায় সেই দিকে নজর দিতে চাইছেন কোচ মাইকেল নবস। তবে ১৬ জনের দল চূড়ান্ত হয়ে যাওয়ার পর জাতীয় কোচ নবস চান, অলিম্পিকের আগে নিজেদের প্রস্তুতি হিসেবে কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে ম্যাচ খেলতে। তার সঙ্গে রয়েছে আরেক সমস্যা। সবুজ অ্যাস্ট্রোটার্ফ নয়, এবার লন্ডন অলিম্পিক হবে ব্লুটার্ফে। যা নিয়ে ভারতীয় শিবিরের মধ্যে রয়েছে দ্বিমত।
 
অলিম্পিকের জন্য প্রস্তুতি ক্যাম্পকে খুব গুরুত্বপূর্ন হিসেবেই মনে করছেন কোচ নবস।অলিম্পিকে যোগ্যতা অর্জনের পর থেকেই ভারতীয় দলের আক্রমণ বারবারই মুখ থুবড়ে পড়েছে। এবার সেই সমস্যা মেটাতে চান কোচ নবস।
 

.