Intercontinental Cup: নিয়মরক্ষার ম্যাচে লেবানেন বিরুদ্ধে ড্র ভারতের

নির্ধারিত ৯০ মিনিটে গোল করতে পারল না কোনও দলই। ম্যাচের সেরা ভারতের সন্দেশ ঝিঙ্গন।

Updated By: Jun 15, 2023, 11:11 PM IST
Intercontinental Cup: নিয়মরক্ষার ম্যাচে লেবানেন বিরুদ্ধে ড্র ভারতের
ছবি সৌজন্যে: ভারতীয় ফুটবল দল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: কন্টিনেন্টাল কাপে নিয়মরক্ষা ম্যাচে লেবানেনর বিরুদ্ধে ড্র করল ভারত। নির্ধারিত ৯০ মিনিটে আক্রমণ হল একাধিক। কিন্তু গোল করতে পারল না কোনও দলই।

 কন্টিনেন্টাল কাপে দূরন্ত ছন্দে সুনীল ছেত্রীরা। মঙ্গোলিয়া এবং ভানুয়াটুর বিরুদ্ধে জিতে ফাইনালে উঠে গিয়েছে। প্রতিপক্ষ? এদিন অন্য ম্যাচে মঙ্গোলিয়াকে হারিয়ে দিয়েছে ভানুয়াতুর। ফলে আজ যে দুটি দল একে বিরুদ্ধে খেলল, ফাইনালে মুখোমুখি হবে সেই ভারত ও লেবাননই। ফাইনাল ১৮ জুন, রবিবার। রবিবারের আগে দুই দলের কাছেই সুযোগ ছিল বিপক্ষকে দেখে নেওয়ার। সেটাই করল তারা। 

এদিন ভারতের হয়ে আক্রমণের দায়িত্বে ছিলেন আশিক কুরুনিয়ান। কিন্তু বার কয়েকবার গোলের কাছে পৌঁছেও কাজের কাজটি করে উঠতে পারেননি তিনি। সুনীল ছেত্রী নামেন ম্যাচের ৮১ মিনিটে। গোল করতে পারেননি তিনিও। লেবানেনের আক্রমণ রুখে দিয়ে ম্যাচের সেরা হন সন্দেশ ঝিঙ্গন।

 

এদিকে বাবা হচ্ছেন ভারতের অধিনায়ক সুনীল ছেত্রী। সোমবার ভানুয়াতুরের বিরুদ্ধে গোল করে দেশকে জেতান তিনি। গ্যালারিতে ছিলেন স্ত্রী সোনম। গোল করার পরেই স্ত্রীকের দিকে চুম্বন ছুঁড়ে দেন সুনীল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.