Veda Krishnamurthy: রঞ্জি খেলোয়াড়ের বিশেষ প্রস্তাব আন্তর্জাতিক ক্রিকেটারকে! তারপর কী হল?

২৯ বছরের বেদা মাত্র ১৮ বছর বয়সেই আন্তর্জাতিক অভিষেক করেন। দেশের জার্সিতে তিনি এখনও পর্যন্ত ৪৮টি ওয়ানডে ও ৭৬টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। বেদা মূলত মিডল-অর্ডার ব্যাটার। তবে প্রয়োজনে করতে পারেন লেগ স্পিন।

Updated By: Sep 11, 2022, 09:30 PM IST
Veda Krishnamurthy: রঞ্জি খেলোয়াড়ের বিশেষ প্রস্তাব আন্তর্জাতিক ক্রিকেটারকে! তারপর কী হল?
বেদা সেরে ফেললেন বাগদান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি (Veda Krishnamurthy) শুরু করলেন জীবনের নতুন ইনিংস। কর্ণাটকের ক্রিকেটার অর্জুন হোয়েসালার (Arjun Hoysala) সঙ্গে সেরে ফেললেন বাগদান। রবিবার অর্জুন ইনস্টাগ্রামে তাঁর আর বেদার ছবি পোস্ট করে জানিয়েছেন যে, আঁংটি দিয়ে তিনি বেদাকে বিশেষ প্রস্তাব দিয়েছিলেন, বেদাও উত্তরে হ্যাঁ বলেছেন। অর্জুন যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে কোনও এক পাহাড়ের কোলে তিনি হাঁটু মুড়ে বসেই বেদাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন হাতে আংটি নিয়ে। 

২৯ বছরের বেদা মাত্র ১৮ বছর বয়সেই আন্তর্জাতিক অভিষেক করেন। দেশের জার্সিতে তিনি এখনও পর্যন্ত ৪৮টি ওয়ানডে ও ৭৬টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। বেদা মূলত মিডল-অর্ডার ব্যাটার। তবে প্রয়োজনে করতে পারেন লেগ স্পিন। তাঁর ঝুলিতে রয়েছে তিনটি আন্তর্জাতিক উইকেটও। বেদার ঝুলিতে রয়েছে ১০টি অর্ধ-শতরান। তাঁর সর্বোচ্চ স্কোর ৭১।  ২০২০ সালে বেদাকে দেশের জার্সিতে শেষবার অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপে পাওয়া গিয়েছে। অন্যদিকে ৩২ বছরের অর্জুন বাঁ-হাতি ওপেনিং ব্যাটার। ২০১৬ সালে কর্ণাটকের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক করেন তিনি। নিজের রাজ্যের হয়ে কর্ণাটক প্রিমিয়র লিগে খেলেন। ২০১৯ সালে অর্জুন শিবামোগা লায়ন্সের হয়ে  কর্ণাটক প্রিমিয়র লিগ খেলেছেন। টপ অর্ডারে ধারাবাহিক ভাবে ব্যাট করেছেন। যদিও অর্জুনের রঞ্জি অভিষেক প্রত্যাশিত হয়নি। যদিও অর্জুন প্রতিশ্রুতিবান ক্রিকেটার। এই দেশে দুই ক্রিকেটারের বৈবাহিক বন্ধনে জড়িয়ে পড়ার ঘটনা খুব একটা দেখা যায় না। সেক্ষেত্রে বেদা-অর্জুনের ঘটনা ব্যতিক্রম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.