India vs Japan | Asian Champions Trophy 2024: চিনের পর এবার ধ্বংস জাপানও! ৫ গোল খেয়ে আঁধার নামল সূর্যোদয়ের দেশে...

India vs Japan, Asian Champions Trophy 2024: অপ্রতিরোধ্য় ভারত। অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছেন হরমনপ্রীতরা। চিনের পর এবার ওড়ালেন জাপানকেও।

Updated By: Sep 9, 2024, 03:55 PM IST
India vs Japan | Asian Champions Trophy 2024: চিনের পর এবার ধ্বংস জাপানও! ৫ গোল খেয়ে আঁধার নামল সূর্যোদয়ের দেশে...
চিনের পর জাপানকেও হারিয়ে দিল ভারত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত মাসেই প্যারিস অলিম্পিক্সে (Paris Olympics 2024) ব্রোঞ্জ জিতেছে ভারত। আর মাস ঘুরতে না ঘুরতেই হরমনপ্রীত সিংরা নেমে পড়েছেন ফের হকি টার্ফে। গত রবিবার এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে চিনকে ৩-০ চূর্ণ করেই শুভারম্ভ করেছিল টিম ইন্ডিয়া। কয়েক ঘণ্টা ঘুরতে না ঘুরতেই ভারত এবার ৫-১ গোলে উড়িয়ে দিল জাপানকে। সোমবার  হুলুনবুইরে জাপানকে দাঁড়াতে দিল না ভারত। হরমনপ্রীতদের আগুনে হকিতে আঁধার নামল সূর্যোদয়ের দেশে... 

আরও পড়ুন: চিনকে চূর্ণ করেই এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুরন্ত শুরু ভারতের

এদিন প্রথম কোয়ার্টারেই ভারত জোড়া গোলে এগিয়ে যায়। সুখজিত্‍ ২ মিনিটে ও অভিষেক ৩ মিনিটের মাথায় গোল করে স্কোরলাইন ২-০ করে ফেলেন। দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই সঞ্জয় পেনাল্টি কর্নারে গোল করে ৩-০ করেন। ৪১ মিনিটে জাপানের মাসুমোতো একমাত্র গোল করেন তাঁর দলের হয়ে। চতুর্থ কোয়ার্টারে উত্তম সিং (৫৪') ও সুখজিতের (৬০') গোলে ভারত ম্য়াচ পকেটে পুরে ফেলে। ২ ম্য়াচে ২ জয়ের সুবাদে ভারত এখন লিগ টেবলে শীর্ষে চলে এল। 

আরও পড়ুন:  বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে এই ১৬! দলীপ মাতিয়ে সুযোগ পেলেন কারা?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.