হারারেতে কোনও রকমে হার বাঁচিয়ে জিম্বাবোয়ে সফর শুরু রায়ানে বাহিনীর

হারারেতে প্রথম একদিনের ম্যাচে আম্বাতি রায়াডু ও স্টুয়ার্ট বিনির  সৌজন্যে জিম্বাবোয়েকে চার রানে হারাল ভারত। এদিন প্রথমে ব্যাট করে ভারত ছয় উইকেটে ২৫৫ রান করে রায়ানে বাহিনী। জবাবে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৫১ রানে গুটিয়ে যায় জিম্বাবোয়ের ইনিংস।

Updated By: Jul 10, 2015, 09:20 PM IST
হারারেতে কোনও রকমে হার বাঁচিয়ে জিম্বাবোয়ে সফর শুরু রায়ানে বাহিনীর

ব্যুরো: হারারেতে প্রথম একদিনের ম্যাচে আম্বাতি রায়াডু ও স্টুয়ার্ট বিনির  সৌজন্যে জিম্বাবোয়েকে চার রানে হারাল ভারত। এদিন প্রথমে ব্যাট করে ভারত ছয় উইকেটে ২৫৫ রান করে রায়ানে বাহিনী। জবাবে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৫১ রানে গুটিয়ে যায় জিম্বাবোয়ের ইনিংস।

আজ টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় জিম্বাবোয়ে।  মাত্র ৮৭ রানে পাচ উইকেট খুইয়ে একসময় বিপাকে পড়ে ভারতীয় দল। কিন্তু আম্বাতি রায়াডু ও স্টুয়ার্ট বিনির রেকর্ড ১৬০রানের পার্টনারশিপ ভারতকে লড়াইয়ে ফেরায়। ষষ্ঠ উইকেটের জুটিতে ভারতীয়দের মধ্যে সর্বাধিক রান করেন তারা।

রায়াডু ১২৪ রানে অপরাজিত থাকলেও বিনি ৭৭ রানে আউট হন। জবাবে অধিনায়ক চিগাম্বুরার শতরান প্রায় জয়ের দোরগোড়ায় পৌছে দিয়েছিল জিম্বাবোয়েকে। কিন্তু স্টুয়ার্ট বিনি, ভুবনেশ্বর কুমার ও অক্ষর প্যাটেলের অনবদ্য বোলিং ভারতকে শেষ পর্যন্ত জয় এনে দেয়।চিগাম্বুরা একশো চার রানে অপরাজিত থাকেন। বিনি ও অক্ষর দুটি করে উইকেট নেন।
                                         

.