Ravi Bishnoi: জাতীয় দলে ডাক পেয়ে রবি বিষ্ণোই কৃতজ্ঞতা জানাচ্ছেন কুম্বলেকে

রবি বিষ্ণোই বলছেন তাঁকে গাইড করে যাবেন অনিল কুম্বলে।

Updated By: Jan 27, 2022, 12:17 PM IST
Ravi Bishnoi: জাতীয় দলে ডাক পেয়ে রবি বিষ্ণোই কৃতজ্ঞতা জানাচ্ছেন কুম্বলেকে
বিষ্ণোই ধন্যবাদ জানাচ্ছেন কুম্বলেকে

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন সীমিত ওভারের (তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০) সিরিজে দল ঘোষণা (India announce squads for West Indies series) করে দিয়েছে বিসিসিআই (BCCI)। দুই ফরম্যাটেই দলে সুযোগ পেয়েছেন যোধপুরের বছর একুশের স্পিনার রবি বিষ্ণোই (Ravi Bishnoi)। দেখতে গেলে স্বপ্নের সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বিষ্ণোই।

আইপিএলে শেষ দুই মরশুমে পঞ্জাব কিংসের হয়ে ২৩ ম্যাচে ২৪ উইকেট নেওয়া বোলারকে ৪ কোটি টাকায় নিয়েছে সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। আর তারপরেই জাতীয় দলে ডাক পেলেন বিষ্ণোই। আর এই সুযোগ পেয়ে তিনি ধন্যবাদ জানাচ্ছেন প্রাক্তন হেডস্যার ও কিংবদন্তি অনিল কুম্বলেকে (Anil Kumble)। 

আরও পড়ুন: Kuldeep Yadav: কুলদীপের প্রত্যাবর্তন, বিষ্ণোইয়ের ডাক! টুইটার বলছে 'দ্রাবিড় যুগের শুরু'

বিষ্ণোই বলছেন, "আমি অনিল স্যারের থেকে অনেক কিছু শিখেছি। যা আমাকে ভাল ক্রিকেটার হতে সাহায্য় করেছে। উনি আমাকে সবসময় গাইড করবেন, বলে দেবেন কীভাবে চাপের মধ্যেও আশাহত নাহয়ে খেলে যাব। এগুলোই বিরাট সাহায্য। আমাকে অনিল স্য়ার পরামর্শ দিয়েছেন যে, আমি যেন নিজের বেসিকস ধরে রেখে পরিকল্পনা মাফিক খেলতে পারি। কোনও পরীক্ষা যেন না করতে যাই। খোলা মনে খেলার আত্মবিশ্বাস জুগিয়েছেন উনি। আমি সুযোগের অপেক্ষায় ছিলাম। সেভাবেই প্রস্তুতি নিচ্ছিলাম যাতে নিজের একশ শতাংশ দিতে পারি। আমার একটাই লক্ষ্য, সুযোগ পেলে পারফর্ম করা" 

গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে রানার্স-আপ ভারতীয় দলের সদস্য ছিলেন বিষ্ণোই । ১৭টি উইকেট নিয়ে প্রতিযোগিতার সর্বোচ্চ উইকেট শিকারি হন। এখন দেখার রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে কী ফুল ফোটাতে পারেন তিনি! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচই হবে আহমেদাবাদের নয়ানির্মিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। টি-২০ সিরিজের আয়োজক কলকাতার ইডেন গার্ডেন্স। ৬ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে ম্যাচ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.