IND vs SA : রোহিতের টিম ইন্ডিয়ার ম্যাচ নিয়ে ধোঁয়াশা! স্টেডিয়ামে কেটে দেওয়া হল বিদ্যুৎ, নেই জল

IND vs SA : ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের কথা মাথায় রেখে স্টেডিয়ামে কিছু রক্ষণাবেক্ষণের কাজ চলছে। বিদ্যুৎ সংযোগ না থাকায় আপাতত জেনারেটর চালিয়ে সেই কাজ করছেন কর্মীরা। 

Updated By: Sep 18, 2022, 06:10 PM IST
IND vs SA : রোহিতের টিম ইন্ডিয়ার ম্যাচ নিয়ে ধোঁয়াশা! স্টেডিয়ামে কেটে দেওয়া হল বিদ্যুৎ, নেই জল
রোহিতদের ম্যাচের আগে খারাপ খবর।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৮ সেপ্টেম্বর সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে প্রথম ম্যাচের আগে প্রবল সমস্যায় কেরল স্পোর্টস ফেসিলিটি লিমিটেড (কেএসএফএল)। ম্যাচ শুরু হতে আর ১০ দিন বাকি। ঠিক এমন সময় বিদ্যুতের বিল বকেয়া থাকায় গ্রিনফিল্ড স্টেডিয়ামের স্টেডিয়ামের (Greenfield Stadium) বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে কেরল রাজ্য বিদ্যুৎ সংস্থা। সময়ের মধ্যে বিল না মেটালে স্টেডিয়ামের জল সরবরাহ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

কেরল রাজ্য বিদ্যুৎ সংস্থা জানিয়েছে, আড়াই কোটি টাকা বিদ্যুতের বিল বকেয়া রয়েছে। কেরল প্রশাসনের এক আধিকারিক জানিয়েছেন, গ্রিনফিল্ড স্টেডিয়ামের দেখভালের দায়িত্ব কেরল স্পোর্টস ফেসিলিটি লিমিটেডের। গত তিন বছর ধরে তারা বিদ্যুৎ ও জলের বিল মেটায়নি। সংস্থার দাবি, সরকার টাকা বরাদ্দ করার আগে কোনও ভাবেই টাকা বিল মেটাতে পারবে না তারা। কিন্তু সেটা ঠিক নয়। নিজেদের দোষ ঢাকতে এই কথা তারা বলছে বলে অভিযোগ ওই আধিকারিকের।

Greenfield Stadium

আরও পড়ুন: 'লজেন্স মাসি'-কে বিশেষ সম্মান জানাল সুনীল ছেত্রীর বেঙ্গালুরুর! দেখুন আবেগি ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Virat Kohli, IND vs AUS : টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন ভূমিকায় খেলবেন বিরাট? খোলসা করলেন রোহিত

কেরলের জল দফতর হুঁশিয়ারি দিয়েছে, সময়ের মধ্যে বিল না মেটালে স্টেডিয়ামের জল সরবরাহ বন্ধ করে দেওয়া হবে। ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের কথা মাথায় রেখে স্টেডিয়ামে কিছু রক্ষণাবেক্ষণের কাজ চলছে। বিদ্যুৎ সংযোগ না থাকায় আপাতত জেনারেটর চালিয়ে সেই কাজ করছেন কর্মীরা। তবে কত দিন এ ভাবে কাজ চালানো যাবে তা নিশ্চিত নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.