Babar Azam, IND vs PAK: গর্বের মুহূর্ত, সুনীল গাভাসকরের কাছ থেকে 'সানি ক্যাপ' পেলেন পাক অধিনায়ক বাবর

Babar Azam, IND vs PAK: গত ১৫ অক্টোবর সব অধিনায়কদের নিয়ে একটি বিশেষ সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিল আইসিসি। সাংবাদিক সম্মেলনের পর বাবরের জন্মদিন পালনের জন্য বিশেষ একটি কেক-এর ব্যবস্থা করা হয়।

Updated By: Oct 17, 2022, 06:33 PM IST
Babar Azam, IND vs PAK: গর্বের মুহূর্ত, সুনীল গাভাসকরের কাছ থেকে 'সানি ক্যাপ' পেলেন পাক অধিনায়ক বাবর
পাক সাজঘরে বাবরের সঙ্গে সানি। তৈরি হল বিশেষ মুহূর্ত।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইংল্যান্ডের (England) কাছে ওয়ার্ম আপ ম্যাচে ৬ উইকেটে হেরে গিয়েছে পাকিস্তান (Pakistan)। পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam) মাঠে নামেননি। তবে দল হারলেও তারকা ব্যাটারের সময়টা কিন্তু দারুণ যাচ্ছে। তাঁর ২৮তম জন্মদিন পালন করেছিল আইসিসি (ICC)। সেখানে বাকি ১৫ জন অধিনায়ক উপস্থিত ছিলেন। কেক কেটে হয়েছিল জন্মদিন উদযাপন। আর এবার সুনীল গাভাসকরের (Sunil Gavaskar) কাছ থেকে শুভেচ্ছা পেলেন পাক ক্রিকেটের আইকন। পিসিবি সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে, যা ইতিমধ্যেই ভাইরাল। 

গত ১৫ অক্টোবর সব অধিনায়কদের নিয়ে একটি বিশেষ সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিল আইসিসি। সাংবাদিক সম্মেলনের পর বাবরের জন্মদিন পালনের জন্য বিশেষ একটি কেক-এর ব্যবস্থা করা হয়। অবশ্য সেই অনুষ্ঠানের পর আরও একটি বড় পুরস্কার পেয়ে গিয়েছিলেন তিনি। পাক টিম ম্যানেজমেন্টের তরফ থেকে একটি বিশেষ পার্টির ব্যবস্থা করা হয়েছিল। সেখানে আমন্ত্রণ পেয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বাবরের হাতে একটি ক্যাপ তুলে দেন সানি। সঙ্গে পাক ব্যাটার পেলেন 'লিটল মাস্টার'-এর কাছ থেকে মহামূল্যবান পরামর্শ। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আলোচনার সময় বাবরের উদ্দেশ্যে সানি বলে ওঠেন, 'শট সিলেকশন ঠিক হলে কোনও সমস্যা নেই। পরস্থিতি অনুসারে শট মারতে হবে। তাহলেই সমস্যা হবে না।' এরপরেই পাক দলের ব্যাটিং কোচ মহম্মদ ইউসুফের দিকে তাকিয়ে তাঁর ব্যাটিং কেরিয়ার কথা বলতে শুরু করেন সিনিয়র গাভাসকর। 

আরও পড়ুন: Virat Kohli, IND vs AUS: ব্যাটার নয়, ফিল্ডার কোহলির 'বিরাট' ক্যাচে বধ অস্ট্রেলিয়া! ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Exclusive, Mohammed Shami: কোন মন্ত্রে কামব্যাক করলেন শামি? নির্বাচকদের দিকে আঙুল তুলে জানিয়ে দিলেন ছোটবেলার কোচ

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই বাইশ গজের যুদ্ধের বাইরে দুই প্রতিবেশী দেশের ক্রিকেটারদের মধ্যে সৌহার্দ্যের ছবি ধরা পড়ছিল। সেই মুহূর্ত এশিয়া কাপেও দেখা গিয়েছে। এবারও আইসিসি পরিচালিত সাংবাদিক সম্মেলনের পর এক বিশেষ ফটো শ্যুটে বেশ খোশমেজাজে দেখা গিয়েছিল রোহিত শর্মা ও বাবরকে। এবার চিরপ্রতিদ্বন্দী দেশের ড্রেসিংরুমে অতিথি হয়ে গেলেন সানি। ২৩ অক্টোবর মেলবোর্নের বাইশ গজে 'মাদার অফ অল ব্যাটেল'-এর ফলাফল কী হবে, সেটা তো আগেভাগে বলে দেওয়া যায় না। তবে মাঠের যুদ্ধর আঁচ কিন্তু বাইরে লাগছে না। সেটা এই মুহূর্তগুলোই বলে দিচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.