Hardik Pandya, IND vs NZ 3rd T20I: সিরিজ জেতার পর এবার মন জিতলেন হার্দিক, কিন্তু কীভাবে? দেখুন ভাইরাল ভিডিয়ো

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ হারলেও ২-১ ব্যবধানে সিরিজ জেতে ভারতীয় দল। আমেদাবাদে তৃতীয় ম্যাচে ১৬৮ রানের রেকর্ড ব্যবধানে জয় পায় টিম ইন্ডিয়া। 

Updated By: Feb 2, 2023, 04:55 PM IST
Hardik Pandya, IND vs NZ 3rd T20I: সিরিজ জেতার পর এবার মন জিতলেন হার্দিক, কিন্তু কীভাবে? দেখুন ভাইরাল ভিডিয়ো
সিরিজ জয়ের পর এবার মনও জিতলেন হার্দিক পান্ডিয়া। ছবি: বিসিসিআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রঞ্জি ট্রফিতে (Ranji Trophy 2022-23) ত্রিশতরান করেছেন। সেই সুবাদে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে সুযোগ পেয়েছিলেন। তবে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি পৃথ্বী শাহ (Prithvi Shaw)। নিজের হতাশার কথা হাবেভাবে বুঝিয়েছিলেন এই মাড়কুটে ডানহাতি ব্যাটার। অসমের (Assam) বিরুদ্ধে ৩৭৯ রান করার পরেও তাঁকে ডাগ আউটে বসে থাকতে হয়। তবে সিরিজ জয়ের পর পৃথ্বীর হাতে ট্রফি তুলে দিয়ে তাঁর মুখে হাসি ফোটালেন টিম ইন্ডিয়ার (Team India) টি-টোয়েন্টি দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। স্বভাবতই জিতলেন মন। সেই ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ হারলেও ২-১ ব্যবধানে সিরিজ জেতে ভারতীয় দল। আমেদাবাদে তৃতীয় ম্যাচে ১৬৮ রানের রেকর্ড ব্যবধানে জয় পায় টিম ইন্ডিয়া। এরপর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে হার্দিকের হাতে ট্রফি তুলে দেওয়ার পর, তিনি সেই ট্রফি পৃথ্বীর হাতে তুলে দেন। ট্রফি হাতে পেয়ে খুশি দেখায় পৃথ্বিকে। পৃথ্বি ট্রফি নিয়ে গোটা দলের সঙ্গে সেলিব্রেশনে মাতেন। সকলের সঙ্গে ফটো সেশন করেন পৃথ্বি। বিসিসিআই-এর তরফ থেকে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়।

আরও পড়ুন: Exclusive, Cheteshwar Pujara: কামিন্স, হ্যাজেলউড, ন্যাথান লিঁও-র মহড়া নেওয়ার জন্য কীভাবে তৈরি হচ্ছেন 'চে পূজারা'?

আরও পড়ুন: Titas Sadhu and Hrishita Basu: ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাসের সামনে নিজেদের লক্ষ্যের কথা জানালেন বিশ্বজয়ী তিতাস-হৃষিতা

আহমেদাবাদে সিরিজের তৃতীয় ও নির্ণায়ক ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন হার্দিক। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৩৪ রান তোলে ভারতীয় দল। ৬৩ বলে ১২৬ রানে অপরাজিত ছিলেন শুভমন গিল। ১২টি চার ও ৭টি ছয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। ২২ বলে ৪৪ রান করেন রাহুল ত্রিপাঠী, ১৩ বলে ২৪ রান করেন সূর্যকুমার যাদব। হার্দিকের ব্যাট থেকে আসে ১৭ বলে ৩০ রান। সেই রান তাড়া করতে নেমে ১২.১ ওভারে মাত্র ৬৬ রানে অল আউট হয়ে যায় কিউইরা। ১৬ রানে সর্বাধিক ৪টি উইকেট নেন হার্দিক। ২টি করে উইকেট নেন অর্শদীপ সিং, উমরান মালিক ও শিবম মাভি। ১৬৮ রানের রেকর্ড ব্যবধানে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। একইসঙ্গে একদিনের সিরিজ জয়ের পর এবার কিউইদের বিরুদ্ধে ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতল ভারতীয় দল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.