"ইমরানের ৫ অবৈধ সন্তান রয়েছে, তাদের মধ্যে কয়েকজন ভারতীয়"!

‘রেহাম খান’ নামের বই-তে লেখিকা এও উল্লেখ করেছেন, ইমরানের ‘অবৈধ’ সন্তানের মধ্যে কয়েকজন ভারতীয়ও রয়েছেন। এদের মধ্যে একজনের বয়স নাকি ৩৪। রেহামের দাবি, এই সব তথ্য তিনি জেনেছেন ইমরান খানের থেকেই।

Updated By: Jul 13, 2018, 10:13 AM IST
"ইমরানের ৫ অবৈধ সন্তান রয়েছে, তাদের মধ্যে কয়েকজন ভারতীয়"!

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন পাক অধিনায়ক তথা পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খানের ৫ ‘অবৈধ’ সন্তান রয়েছে, তাদের মধ্যে কয়েকজন না কি ভারতীয়। এমনই বিস্ফোরক দাবি ইমরান খানের প্রাক্তন-পত্নী রেহাম খানের। সাংবাদিক রেহাম তাঁর আত্মজীবনী-তে দাবি করেছেন, ইমরানের সঙ্গে তাঁর বিয়ের পর পাক ক্রিকেট তারকাই তাঁকে জানায়, তাঁর ৫ ‘অবৈধ’ সন্তান রয়েছে, যাদের পিতা তিনি।

আরও পড়ুন- ক্রিকেটারদের যৌনকেচ্ছা ফাঁস!

‘রেহাম খান’ নামের বই-তে লেখিকা এও উল্লেখ করেছেন যে, ইমরানের ‘অবৈধ’ সন্তানদের মধ্যে কয়েকজন ভারতীয়ও রয়েছেন। এদের মধ্যে একজনের বয়স না কি ৩৪। রেহামের দাবি, এই সব তথ্য তিনি জেনেছেন ইমরান খানের থেকেই।

প্রসঙ্গত, রেহাম খান নিজের বই-তে ইমরান খানের সঙ্গে তাঁর সম্পর্কের নানবিধ তথ্যের উল্লেখ করেছেন। আত্মজীবনী-তে ঠাঁই পেয়েছে ইমরান খানের 'যৌন জীবনের' কথাও। কীভাবে ইমরানের সঙ্গে তাঁর বিচ্ছেদ হল, এই বইতে সেকথাও স্পষ্টভাবে উল্লেখ করেছেন রেহাম। 

আরও পড়ুন- যৌনকেচ্ছা ফাঁসের পর এবার ফের বিস্ফোরক দাবি প্রাক্তন পত্নীর...

ব্রিটিশ সাংবাদিক রেহাম জানিয়েছেন, ‘সচেতনতা’ বাড়াতেই তিনি এই বই লিখেছেন। তাঁর নিজের জীবনের অভিজ্ঞতা বাকিদের সহায়তা করবে বলেই মত রেহাম খানের।

এনডিটিভি-কে এক সাক্ষাত্কারে ইমরানের প্রাক্তন-স্ত্রী জানিয়েছেন, “আমি আমার জীবনের ভুলগুলোই বই-তে তুলে ধরেছি। কেন ইমারানকে বিয়ে করেছি সেটা যেমন উল্লেখ করেছি, তেমনই এটাও লিখেছি কিছু বিষয়ে মেয়েদের অবশ্যই সচেতন থাকা উচিত। আমার উদ্দেশ্য ছিল কোনও ভুল পদক্ষেপ গ্রহনের আগে মানুষকে সচেতন করা”। আরও পড়ুন- বিবাহ বহিভূর্ত সম্পর্ক ছিল ইমরানের, বিস্ফোরক রেহাম খান

শুধু ইমরান খানই নয়, রেহাম খান তাঁর বই-তে তুলে ধরেছেন প্রাক্তন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রামের ‘বিকৃত যৌনতা’র কথাও। আত্মজীবনী-তে রেহাম কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ইমরানের সঙ্গী তথা তেহেরিক-ই-ইনসাফের এক নেতাকেও। যদিও এই সব অভিযোগই অস্বীকার করা হয়েছে পিটিআই-এর পক্ষ থেকে। ওয়াসিম আক্রাম তো আরও একধাপ এগিয়ে আইনি চিঠি ধরিয়েছেন রেহাম খানকে। তবে এতে দমে যাননি অকপট এবং অকুতভয় রেহাম রেহাম। আরও পড়ুন- ইমরানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন রেহাম খান

.