ICC World Cup 2019: ওয়েস্ট ইন্ডিজই প্রথম ৫০০ রান করবে, বললেন সাই হোপ

প্রথম দল হিসেবে এই ৫০০-র বেশি রান করতে পারব আমরাই।

Updated By: May 29, 2019, 09:03 PM IST
ICC World Cup 2019: ওয়েস্ট ইন্ডিজই প্রথম ৫০০ রান করবে, বললেন সাই হোপ

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের আগে দুরন্ত ফর্মে থাকা ইংল্যান্ড সম্পর্কে ভারত অধিনায়ক বিরাট কোহলি দিন কয়েক আগেই মন্তব্য করেছিলেন, একদিনের ক্রিকেটে প্রথম কোনও দল যদি ৫০০ করে সেটা হবে ইংল্যান্ড। বিরাটের বক্তব্যকে উড়িয়ে দিয়ে ক্যারিবিয়ান উইকেটকিপার সাই হোপ বললেন, ওয়েস্ট ইন্ডিজই হবে প্রথম দল যারা ৫০০ রান করবে। মনে প্রাণে তিনি এমনটাই বিশ্বাস করতে শুরু করে দিয়েছেন।

কিউইদের বিরুদ্ধে মঙ্গলবার সেঞ্চুরি হাঁকিয়েছেন সাই হোপ। ব্রিস্টলে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ৪২১ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। একদিনের ক্রিকেটে যা তাদের সর্বোচ্চ রান। তবে একদিনের ক্রিকেটে এখন পর্যন্ত সর্বোচ্চ দলগত রান ৪৮১। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০১৮ সালে এই রান তোলে ইংল্যান্ড। তবে ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডাররাই একদিনের ক্রিকেটে ৫০০ রানের মাইলস্টোন স্পর্শ করবে বলেই মনে করেন সাই হোপ। এবং রেকর্ড বইয়ে নাম তুলবে ওয়েস্ট ইন্ডিজ।

আরও পড়ুন - ICC World Cup 2019: বিলেতে বিশ্বকাপ! ১০ দেশ, ৪৮ ম্যাচ, ৪৬ দিন, তৈরি ১১ যুদ্ধক্ষেত্র

এপ্রসঙ্গে সাই হোপ বলেন, "এই লক্ষ্যটা (৫০০ রান) কোনও না কোনওদিন আমরা পূরণ করবই। অবশ্যই প্রথম দল হিসেবে এই ৫০০-র বেশি রান করতে পারব আমরাই। এবং আমি নিশ্চিত আমাদের ব্যাটিং যা শক্তিশালী তাতে আমরা করে দেখাবই।" সেই সঙ্গে আন্দ্রে রাসেলের ভূয়সী প্রশংসা করে হোপ বলেন, "ও(রাসেল) তো অবিশাস্য। আমি ঠিক নিজেও জানি না যে কী বলব রাস কে নিয়ে। ও যখন বল মারে সেটাই ছয় হয়।"

.