অ্যান্টিগার বদলা সিডনিতে! ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ ফাইনালে ওঠার হাতছানি ব্লু ব্রিগেডের সামনে

ফাইনালে ওঠার লড়াইয়ে ভারতের দুই বড় ভরসা শেফালি ভার্মা আর পুনম যাদব।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 4, 2020, 03:03 PM IST
অ্যান্টিগার বদলা সিডনিতে! ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ ফাইনালে ওঠার হাতছানি ব্লু ব্রিগেডের সামনে

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার আইসিসি ওমেন'স টি-টোয়েন্টি বিশ্বকাপের মেগা সেমি ফাইনাল। সিডনিতে হরমনপ্রীতদের সামনে ইংল্যান্ড। দু'বছর আগে এই ইংল্যান্ডের কাছে হেরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনাল থেকে ছিটকে যেতে হয়েছিল ভারতীয় প্রমিলাবাহিনীকে। অ্যান্টিগায় সেই হারের বদলা নিতে মরিয়া হ্যারিরা।  

চলতি বিশ্বকাপে দুরন্ত ফর্মে ভারতীয় প্রমিলাবাহিনী। টানা চার ম্যাচ জিতে শেষ চারের লড়াইয়ে নামছেন শেফালি ভার্মারা। স্মৃতি মান্ধানাদের কাছে বৃহস্পতিবারের সেমি ফাইনালে কার্যত বদলার ম্যাচ। দু বছর আগে ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপের সেমি ফাইনালে এই ইংল্যান্ডের কাছেই হেরে ছিটকে যেতে  হয়েছিল ভারতীয় মহিলাদের। সেই দলের সাত ক্রিকেটার রয়েছেন এই ভারতীয় দলে। ওয়েস্ট ইন্ডিজে হারের বদলা সিডনিতে নিতে মুখিয়ে পুনম যাদবরা।

 

ফাইনালে ওঠার লড়াইয়ে ভারতের দুই বড় ভরসা শেফালি ভার্মা আর পুনম যাদব। নয় উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বাধিক উইকেটের মালিক পুনম। অন্যদিকে নিজের প্রথম বিশ্বকাপে স্বপ্নের ফর্মে আছেন শেফালি। তবে হরমনপ্রীত,মান্ধানার রানে না থাকা কিছুটা ভাবাচ্ছে ভারতীয় থিঙ্কট্যাঙ্ককে। ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ওঠার হাতছানি ব্লু ব্রিগেডের সামনে।

 

আরও পড়ুন - ১৬ বছর বয়সেই হয়ে গেলেন বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান! ভারতীয় ক্রিকেটারকে নিয়ে গর্বিত দেশ

.