WATCH | ICC World Cup 2023 | Shah Rukh Khan: বিশ্বযুদ্ধের দামামা বাজালেন 'বাজিগর'! প্রমোয় কাঁপছে নেটপাড়া

ICC Releases World Cup 2023 Promo With Shah Rukh Khan: কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিক ও বলিউড বাদশা শাহরুখ খান মাতিয়ে দিলেন বিশ্বকাপের প্রমো। তাঁর কণ্ঠ ও উপস্থিতি অন্য মাত্রাই যোগ করল ২ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিয়োতে।

Updated By: Jul 20, 2023, 01:46 PM IST
WATCH | ICC World Cup 2023 | Shah Rukh Khan: বিশ্বযুদ্ধের দামামা বাজালেন 'বাজিগর'! প্রমোয় কাঁপছে নেটপাড়া
বিশ্বকাপের প্রমোয় মাতিয়ে দিলেন শাহরুখ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ (ICC ODI World Cup 2023)। চলতি মাসের প্রথম সপ্তাহে সূচি ঘোষণা করে বিশ্বযুদ্ধের সূচনা করে দিয়েছিল আইসিসি (ICC)। এবার বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা বিশ্বকাপের প্রমো নিয়ে এল সামনে। বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ভয়েস ওভার ও স্ক্রিন প্রেজেন্স দেখে কেঁপে গিয়েছে তাঁর ফ্যানরা। বৃহস্পতিবার দুপুরে এই প্রমো ট্যুইটারে আছড়ে পড়তেই টর্নেডো শুরু হয়ে গেল। প্রতিবেদনের সঙ্গে জুড়ে দেওয়া হল ভিডিয়োটি। দেখে নিন একবার। গতকাল রাতেই শাহরুখের সঙ্গে বিশ্বকাপের একটি ছবি পোস্ট করেছিল আইসিসি। আর তাতেই ঝড় উঠে গিয়েছিল। এবার বিশ্বযুদ্ধের দামামাই বাজিয়ে দিলেন 'বাজিগর'!

আরও পড়ুন: EXPLAINED | ICC: রাজস্বের সিংহভাগই ভারতের পকেটে, দ্বিগুণ পেয়েও কেন কাঁদছে পাকিস্তান?

এবার ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে- আহমেদাবাদ (Ahmedabad), বেঙ্গালুরু (Bengaluru), চেন্নাই (Chennai), ধরমশালা (Dharamsala), দিল্লি (Delhi), হায়দরাবাদ (Hyderabad), কলকাতা (Kolkata), লখনউ (Lucknow), মুম্বই (Mumbai) ও পুণেতে (Pune)। তিরুঅনন্তপুরম (Trivandrum) ও গুয়াহাটিতে (Guwahati) হবে গা ঘামানোর ম্যাচগুলি। সূচি ঘোষণার সঙ্গেই কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্যও সুসংবাদ চলে এসেছে। এক সেমিফাইনাল-সহ বিশ্বকাপের পাঁচ ম্যাচ পেয়েছে কলকাতা। দুই প্রতিবেশী দেশ পাকিস্তান ও বাংলাদেশের ম্যাচ আয়োজন করার দায়িত্ব পেয়েছে ইডেন। যার মধ্যে পাকিস্তান দু'টি ও বাংলাদেশ ইডেনে একটি ম্যাচ খেলবে। ২৮ অক্টোবর কোয়ালিফায়ার দলের বিরুদ্ধে মাঠে নামবেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা। এরপর ৩১ অক্টোবর আয়োজিত হবে হাইভোল্টেজ পাকিস্তান বনাম বাংলাদেশ  ম্যাচ। এরপর ফের ১২ নভেম্বর ইডেনের বাইশ গজে নামবেন বাবর আজম ও মহম্মদ রিজওয়ানরা। ১৬ নভেম্বর দ্বিতীয় সেমি ফাইনালের আসর বসবে ইডেনে। এর আগে, ১৯৯৬ সালের বিশ্বকাপে ভারত বনাম শ্রীলঙ্কার সেমি ফাইনাল আয়োজিত হয়েছিল ইডেনে। 

গত ১০ জুলাই শাহরুখের আসন্ন ছবি 'জওয়ান'-এর টিজার এসেছিল সামনে। যদিও রেড চিলিজ এন্টারটেন্টমেন্ট টিজার বা ট্রেলারের মতো শব্দ ব্যবহার করেনি এক্ষেত্রে। এখানেও চমক। বলা হচ্ছে প্রিভিউ। প্রিভিউ হচ্ছে মোশন পিকচরের ছোট ছোট দৃশ্য জুড়ে চলমান কোলাজ বানিয়েছিল, জানিয়ে দেওয়া হয়েছিল যে, এবার বড় কিছুই আসতে চলেছে। অ্যাটলি-র নির্দেশনায় 'জওয়ান'-এর মুক্তির কথা ছিল ২ জুন। কিন্তু তা পিছিয়ে করা হয়েছে ৭ সেপ্টেম্বর। মানে আরও কিছু মাসের অপেক্ষা। তারপরেই ফের শাহরুখের ধামাকা দেখা যাবে বড়পর্দায়। দেখতে গেলে শাহরুখ শুধু প্রমোতেই এক মাসে দু'বার ঝড় তুলে দিলেন।

আরও পড়ুন: EXPLAINED | CWG 2026: কমনওয়েলথ আয়োজন করতে পারবে না অস্ট্রেলিয়া, মানেটা কী! আচমকা এই সিদ্ধান্ত কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.