ICC Ranking: Jadeja-কে ICC টেস্ট র‍্যাঙ্কিংয়ে দ্বিতীয় সেরা অলরাউন্ডার হলেন Ashwin

দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে অশ্বিনের মুকুটে নতুন পালক যোগ হল। 

Updated By: Dec 8, 2021, 03:47 PM IST
ICC Ranking: Jadeja-কে ICC টেস্ট র‍্যাঙ্কিংয়ে দ্বিতীয় সেরা অলরাউন্ডার হলেন Ashwin
অলরাউন্ডার হিসেবেও উন্নতি করছেন রবিচন্দ্রন অশ্বিন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যাট ও বল হাতে দারুণ পারফর্ম করেছেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। হয়েছেন ম্যান অফ দ্য সিরিজও। দুই ম্যাচের টেস্ট সিরিজে ১৪টি উইকেট ও ব্যাট হাতে ৭০ রান করেছেন এই তারকা। এবার এই দারুণ পারফর্মেন্সের ফল পেলেন অশ্বিন। সদ্য প্রকাশিত আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে (ICC Ranking) অলরাউন্ডারের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন তিনি। তিন নম্বর থেকে দুইয়ে উঠেছেন তিনি। আর এক্ষেত্রে তিনি পিছনে ফেললেন তারই সতীর্থ রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja)। চার নম্বরে পিছিয়ে এসেছেন জাদেজা।  

এ  দিকে টেস্ট অলরাউন্ডারের তালিকায় শীর্ষে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার। দীর্ঘদিন ক্রিকেট থেকে বিরতি সারার পর অ্যাশেজ সিরিজে ফিরে আসা ইংরেজ অলরাউন্ডার বেন স্টোকস তিন নম্বরে উঠে এসেছেন। পাঁচ নম্বরে নিজের স্থান বজায় রেখেছেন বাংলাদেশের শাকিব আল হাসান। 

আরও পড়ুন: INDvsSA: কেন Ravichandran Ashwin সম্পর্কে এমন অদ্ভুত মন্তব্য করলেন প্রাক্তন উইকেটকিপার

ওয়াংখেড়ে টেস্টের দুই ইনিংসে দাপটের সঙ্গে ব্যাট করেছেন ময়ঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। প্রথম ইনিংসে ১৫০ রান করার পর দ্বিতীয় ইনিংসে ৬২ রান করেছেন এই ওপেনার। এই পারফরম্যান্সের সুবাদে আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ের ব্যাটারদের তালিকায় এগারো নম্বরে জায়গা পেলেন ময়ঙ্ক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.