Shahid Afridi: বাবর আজমদের আহমেদাবাদে খেলার পরামর্শ দিয়ে পিসিবি-কে দুষলেন নির্বাচক প্রধান আফ্রিদি

বিশ্বকাপের সূচি এখনও প্রকাশিত হয়নি। তবে সূত্র মারফত জানা গিয়েছে, কাপ যুদ্ধের শুরুতেই কোয়ালিফায়ার খেলে আসা দুই দলের মুখোমুখি হবেন বাবর আজমরা। তারপরেই ১৫ অক্টোবর নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হবে 'মাদার অফ অল ব্যাটল'। সূত্রের খবর চেন্নাই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, কলকাতাতে দু’টি করে ম্যাচ খেলবে পাকিস্তান।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 17, 2023, 03:53 PM IST
Shahid Afridi: বাবর আজমদের আহমেদাবাদে খেলার পরামর্শ দিয়ে পিসিবি-কে দুষলেন নির্বাচক প্রধান আফ্রিদি
পাক ক্রিকেট বোর্ডকে একহাত নিলেন শাহিদ আফ্রিদি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) ম্যাচ আয়োজন করা অনেক দূরের কথা, শেষ পর্যন্ত বাবর আজম (Babar Azam)-শাহিন শাহ আফ্রিদিরা (Shaheen Shah Afridi) এদেশে পা রাখেন কিনা সেটা নিয়ে বড়সড় প্রশ্ন উঠে গেল। এশিয়া কাপ (Asia Cup 2023) নিয়ে অচলাবস্থা কাটলেও, এখনও প্রতিবেশী দেশের কাপ যুদ্ধে অংশ নেওয়া নিয়ে জটিলতা তুঙ্গে। কারণ ভারতে (India) আয়োজিত হতে চলা বিশ্বকাপে অংশ নেওয়া নিয়ে এবার পাক সরকারের (Pakistan Government) দিকে বল ঠেলে দিল পিসিবি (PCB)। ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজম শেঠির (Najam Sethi) এক মন্তব্যে এমনই নতুন জল্পনা শুরু হয়ে গিয়েছে। আর এমন বক্তব্য সামনে আসার পরেই ফের একবার পিসিবি চেয়ারম্যানকে দুষলেন নির্বাচক প্রধান ও পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। 

স্রোতে গা না ভাসিয়ে আফ্রিদি বলেছেন, "আহমেদাবাদে খেলতে চাইছে না কেন পাকিস্তান? এই পিচে কি আগুন আছে নাকি এই পিচ ভূতুড়ে?" এভাবেই পাক ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। এখানেই থেমে না থেকে আফ্রিদি আরও যোগ করেন, "গো অ্যান্ড প্লে। গো, প্লে অ্যান্ড উইন। যদি এই পিচ চ্যালেঞ্জ ছুঁড়ে থাকে, তাহলে সেগুলোকে জয় করার একটাই উপায় রয়েছে। আহমেদাবাদের পিচে গিয়ে খেল এবং ভালো ভাবে ম্যাচটা জেতা জরুরী। দিনের শেষে পাকিস্তানের জয়টাই গুরুত্বপূর্ণ। সব ব্যাপারটাই ইতিবাচক ভাবে নেওয়া উচিত। ভারত যদি ওখানে খেলতে স্বচ্ছন্দ বোধ করে, তাহলে পাকিস্তানও ওখানে গিয়ে খেলুক, ভারতীয় সমর্থকদের সামনে জিতুক।" 

আরও পড়ুন: ICC ODI World Cup 2023: অচলাবস্থা কাটেনি, ভারতে বিশ্বকাপ খেলা নিয়ে পাক সরকারের দিকে বল ঠেলে দিল পিসিবি

আরও পড়ুন: Virushka: ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে কোথায় গেলেন বিরাট? দেখুন ভাইরাল ভিডিয়ো

বিশ্বকাপের সূচি এখনও প্রকাশিত হয়নি। তবে সূত্র মারফত জানা গিয়েছে, কাপ যুদ্ধের শুরুতেই কোয়ালিফায়ার খেলে আসা দুই দলের মুখোমুখি হবেন বাবর আজমরা। তারপরেই ১৫ অক্টোবর নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হবে 'মাদার অফ অল ব্যাটল'। সূত্রের খবর চেন্নাই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, কলকাতাতে দু’টি করে ম্যাচ খেলবে পাকিস্তান। ইডেনে বাংলাদেশ ও ইংল্যান্ডের বিরুদ্ধে নামবে পাক দল। তবে এরইমধ্যে আবার নতুন জটিলতা তৈরি হয়েছে। কারণ পিসিবি চেয়ারম্যান নাজম শেঠি ইতমধ্যেই জানিয়ে দিয়েছে যে, পাকিস্তান সরকার গ্রিন সিগন্যাল না দিলে বাবর আজমদের ভারতের মাটিতে পা দেওয়া সম্ভব নয়। সেই ঘটনার পরেই পাক বোর্ডকে দুষলেন আফ্রিদি।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.