প্রয়াত রবিচন্দ্রন অশ্বিনের দাদু, অশ্বিনের ক্রিকেটার হওয়ার জন্য যাঁর অনেক অবদান

আগামী ৪ জুন পাকিস্তানের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচ খেলতে নামছে ভারত। তার আগে রবিচন্দ্রন অশ্বিন এবং ভারতীয় দলের জন্য খারাপ খবর। কারণ, মারা গেলেন রবিচন্দ্রন অশ্বিনের দাদু। তিনি বয়সজনিত কারণেই মারা গিয়েছেন। এই খবর জানানো হয়েছে অশ্বিনের বাড়ির থেকেই। আজকের রবিচন্দ্র অশ্বিন গড়ে ওঠার পিছনে অনেকটাই অবদান রয়েছে তাঁর দাদু এস নারায়ণস্বামীর।

Updated By: May 29, 2017, 11:40 AM IST
প্রয়াত রবিচন্দ্রন অশ্বিনের দাদু, অশ্বিনের ক্রিকেটার হওয়ার জন্য যাঁর অনেক অবদান

ওয়েব ডেস্ক: আগামী ৪ জুন পাকিস্তানের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচ খেলতে নামছে ভারত। তার আগে রবিচন্দ্রন অশ্বিন এবং ভারতীয় দলের জন্য খারাপ খবর। কারণ, মারা গেলেন রবিচন্দ্রন অশ্বিনের দাদু। তিনি বয়সজনিত কারণেই মারা গিয়েছেন। এই খবর জানানো হয়েছে অশ্বিনের বাড়ির থেকেই। আজকের রবিচন্দ্র অশ্বিন গড়ে ওঠার পিছনে অনেকটাই অবদান রয়েছে তাঁর দাদু এস নারায়ণস্বামীর।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ওয়ার্ম আপ ম্যাচে নিউজিল্যান্ডকে হারাল ভারত

অশ্বিনের বাবা রবিচন্দ্রন সংবাদসংস্থাকে বলেছেন, 'বাবার বয়স হয়েছিল ৯২ বছর। মূলত, বয়সের জন্যই শরীরের নানাবিধ রোগের কারমে প্রয়াত তিনি। সাউদার্ন রেলওয়েতে যেমন তিনি কাজ করেছেন, তেমনই তিনি ছিলেন প্রচণ্ড ক্রিকেটরসিক মানুষ।অশ্বিনের ক্রিকেটার হয়ে ওঠার পিছনে তাঁর অবদান ছিল অনেক।' চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য অশ্বিন এই মুহূর্তে রয়েছেন ইংল্যান্ডে। সেখানে প্রথম ওয়ার্ম আপ ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিতেছে ভারত। ভাল বল করেছেন অশ্বিনও। ৬ ওভার বল করে তিনি একটি উইকেটও নিয়েছেন।

আরও পড়ুন  জুনেইদ খানের পরিসংখ্যান দেখলে, বিরাটপ্রেমীদের ভয় লাগবে

.