Ian Bishop: প্রথম শ্রেণির ক্রিকেটে গড় ৮১! এই ভারতীয় ক্রিকেটারেই মজে কিংবদন্তি বিশপ

এবার সরফরাজে মোহিত ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন কিংবদন্তি জোরে বোলার ইয়ান বিশপ। টুইট করে সরফরাজের ভূয়সী প্রশংসা করলেন তিনি। বিশপ লেখেন, "প্রথম শ্রেণির ক্রিকেটে সরফরাজের গড় ৮১। ২৪ ম্যাচের এটি ছোট স্যাম্পেল সাইজ। কিন্তু অসাধারণ।" 

Updated By: Jun 24, 2022, 06:23 PM IST
Ian Bishop: প্রথম শ্রেণির ক্রিকেটে গড় ৮১! এই ভারতীয় ক্রিকেটারেই মজে কিংবদন্তি বিশপ
সরফরাজে মজেছেন ইয়ান বিশপ

নিজস্ব প্রতিবেদন: চলতি রঞ্জি ট্রফিতে (Ranji Trophy 2021-22) আগুনে ফর্মে আছেন সরফরাজ খান (Sarfaraz Khan)। একটি বা দু'টি নয়, চারটি শতরান করেছেন সরফরাজ। আছে জোড়া অর্ধ-শতরানও। সরফরাজের এই মুহূর্তে রানসংখ্যা ৯৩৭। হাজার ছুঁই ছুঁই! ব্র্যাডম্যান সুলভ গড় সরফরাজের। ৮১-র গড় মুম্বইয়ের ডান হাতি ব্যাটারের। 

এবার সরফরাজে মোহিত ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন কিংবদন্তি জোরে বোলার ইয়ান বিশপ (Ian Bishop)। টুইট করে সরফরাজের ভূয়সী প্রশংসা করলেন তিনি। বিশপ লেখেন, "প্রথম শ্রেণির ক্রিকেটে সরফরাজের গড় ৮১। ২৪ ম্যাচের এটি ছোট স্যাম্পেল সাইজ। কিন্তু অসাধারণ।" 

অতীতে মাত্র দুই ব্যাটার ঘরোয়া ক্রিকেটের এক মরশুমে ৯০০-র বেশি রানের রেকর্ড করেছেন। অজয় শর্মা ও ওয়াসিম জাফর রয়েছেন তালিকায়। এবার সেই ক্লাবে নিজের নাম লেখালেন সরফরাজ। চলতি বছরের শেষদিকে বাংলাদেশের বিরুদ্ধে ভারত ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। মনে করা হচ্ছে যে, সেই টেস্টে ভারতীয় দলে সরফরাজকে দেখা যেতে পারে। 

আরও পড়ুন: Asad Rauf: আইসিসি এলিট প্যানেলের প্রাক্তন আম্পায়ার ছিলেন, এখন ব্যবহৃত জামাকাপড়ের দোকান চালান!

আরও পড়ুনMessi:জন্মদিনে ইবিজায় ছুটি কাটাচ্ছেন মেসি, রয়েছেন প্রাক্তন সতীর্থ ফাব্রেগাসও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.