IPL 2022: MS Dhoni-র কথায় গায়ে কাঁটা দেয় কোহলির দল ছেড়ে আসা Shivam Dube-র!

শিবম দুবে (Shivam Dube) ডুবে আছেন এমএস ধোনিতে ((MS Dhoni)।

Updated By: Mar 21, 2022, 04:49 PM IST
IPL 2022: MS Dhoni-র কথায় গায়ে কাঁটা দেয় কোহলির দল ছেড়ে আসা Shivam Dube-র!
ধোনিতে ডুবে দুবে

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB) তাঁকে আর রিটেইন করেনি। ভারতের তরুণ অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) পেয়েছেন নতুন ঠিকানা। আইপিএল নিলামে (IPL 2022) ৪ কোটি টাকায় দলে নিয়েছে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK)। 

ধোনির দলে খেলতে পারাটা দুবের কাছে স্বপ্নপূরণের মতো। কারণ তিনি কিংবদন্তি ক্রিকেটারের অন্ধভক্ত। সিএসকে দুবের একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে বছর আঠাশের মুম্বইয়ের ক্রিকেটার বলেন, "ধোনির কথা বললেই গায়ে এখনও কাঁটা দেয়।" বিগত এক সপ্তাহের ওপর সুরাটে প্রাক আইপিএল শিবির করছে চেন্নাই। ধোনির সঙ্গে তাঁর কথোপকথনের প্রসঙ্গে দুবে আরও বলেন, "যখন মাহি ভাই বলে কিছু করতে হবে, তখন মনে হয় যে, কাজটা হয়ে যাবে। করতে হবে না।" দুবে এখনও পর্যন্ত ভারতের হয়ে একটি মাত্র  ওয়ানডে ও ১৩টি টি-২০ ম্যাচ খেলেছেন। আইপিএলে এই নিয়ে তিন নম্বর ফ্র্যাঞ্চাইজিতে খেলছেন তিনি। এর আগে রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন তিনি। 

আগামী ২৬ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামছে চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে দুবে সুযোগ পাবেন কিনা তার উত্তর সময় দেবে, তবে ধোনির থেকে নানা পরামর্শ পেয়ে এখনই মোহিত দুবে। তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ধোনিও আজও দেশের কোটি কোটি তরুণের অনুপ্রেরণা। সেকথা দিনের আলোর মতোই পরিস্কার। দুবে তাঁর অন্যতম উদাহরণ।

আরও পড়ুন: IPL 2022: নিন্দুকদের জবাব দিয়ে, আস্থার মূল্য দিতে চান KKR-এর Andre Russell

আরও পড়ুনIPL 2022: Irfan Pathan জানালেন CSK-তে Faf du Plessis-এর জায়গা নিতে পারেন কারা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.