Ruturaj Gaikwad: এবার ফাফ তাঁকে ঈর্ষা করবেন! কেন এমন বললেন রুতুরাজ?

রুতুরাজ-কনওয়ে যুগলবন্দিতে ১৮২ রান ওঠে স্কোরবোর্ডে। ঘটনাচক্রে চেন্নাইয়ের ১৫ বছরের ইতিহাসে এটাই সবচেয়ে বেশি রানের পার্টনারশিপ। 

Updated By: May 2, 2022, 03:25 PM IST
Ruturaj Gaikwad: এবার ফাফ তাঁকে ঈর্ষা করবেন! কেন এমন বললেন রুতুরাজ?

নিজস্ব প্রতিবেদন: পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) গত রবিবার মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। অধিনায়ক হিসাবে এমএস ধোনির (MS Dhoni) প্রত্যাবর্তন ম্যাচ স্মরণীয় করে দেন দুই ব্যাটার- রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) (৫৭ বলে ৯৯) ও ডেভন কনওয়ে (Devon Conway) (৫৫ বলে অপরাজিত ৮৫)। বল হাতে ছাপ রাখেন মুকেশ চৌধুরি (Mukesh Choudhary) (৪/৪৬)। এই তিন ক্রিকেটারের সৌজন্যেই চেন্নাই ১৩ রানে হারায় হায়দরাবাদকে।

টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই ২ উইকেট হারিয়ে ২০২ রান তোলে। রুতুরাজ-কনওয়ে যুগলবন্দিতে ১৮২ রান ওঠে স্কোরবোর্ডে। ঘটনাচক্রে চেন্নাইয়ের ১৫ বছরের ইতিহাসে এটাই সবচেয়ে বেশি রানের পার্টনারশিপ। ২০২০ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে শেন ওয়াটসন (Shane Watson) ও ফাফ দু প্লেসিস (Faf du Plessis) ১৮১ রান তুলেছিলেন পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে। এই রেকর্ডই ভেঙে দিলেন ইন্দো-কিউয়ি জুটি। ম্যাচের পর সিএসকে টিভি-তে রুতুরাজ বলছেন, "আমর মনে হয় ফাফ একটু হলেও আমাকে ঈর্ষা করবে। কিন্তু ঠিক আছে। রেকর্ড করে ভাল লাগছে।"  

গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন রুতুরাজ। ১৬ ম্যাচে ৬৩৫ রান করে জিতেছিলেন অরেঞ্জ ক্যাপ। গড় ৪৫.৩৫। স্ট্রাইকরেট ১৩৬.২৬। সঙ্গে রয়েছে ৪টি অর্ধ শতরান ও ১টি শতরান।  চেন্নাই এই মরশুমে নিলামের আগে রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), মহেন্দ্র সিং ধোনি (১২ কোটি), মইন আলি (৮ কোটি) ও গায়কোয়াড়কে (৬ কোটি) ধরে রেখেছিল।

আরও পড়ুুন: Arun Lal Wedding: বাংলার কোচ অরুণ লালকে এই বিশেষ ভূমিকাতেই দেখতে চান তাঁর স্ত্রী

আরও পড়ুনMS Dhoni-Dale Steyn: ধোনির অটোগ্রাফ নিলেন স্টেইন! হতবাক অনুরাগীরা, ভাইরাল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.