IPL 2019: জিভাকে অপহরণের সতর্কবার্তা টুইটে! তবু মাঠে নামলেন মাহি

মাঠে নামার আগেই টুইটারে হুমকি ধোনিকে। তাও আবার জিভাকে অপহরণের হুমকি!

Updated By: May 7, 2019, 07:57 PM IST
IPL 2019: জিভাকে অপহরণের সতর্কবার্তা টুইটে! তবু মাঠে নামলেন মাহি

নিজস্ব প্রতিবেদন :  সোমবারই রাঁচিতে স্ত্রী সাক্ষ্মীকে নিয়ে ভোট দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সঙ্গে ছিল ছোট্ট মেয়ে জিভাও। তারপরেই বাড়ি ফিরে বাবার কোলে বসে জিভা সবার কাছে আর্জি জানিয়ে বলে, ''আপনারাও ভোট দিন। আমার বাবা আর মায়ের মতো।'' মিষ্টি সুরে ধোনি-কন্যা জিভার আর্জি রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। এদিকে মঙ্গলবারই আইপিএলে প্রথম কোয়ালিফায়ারে চেন্নাইয়ের মুখোমুখি মুম্বই। সেই ম্যাচে মাঠে নামার আগেই টুইটারে হুমকি ধোনিকে। তাও আবার জিভাকে অপহরণের হুমকি! তা স্বত্ত্বেও মাঠে নামলেন ক্যাপ্টেন কুল!

সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মেয়ে জিভাকে কিডন্যাপ করবে কে জানেন? তিনি আর কেউ নন, পঞ্জাবের মালকিন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। মঙ্গলবার দুপুরে এক টুইটে প্রীতি জিন্টা লেখেন, "আমার মতোই অনেকেই ক্যাপ্টেন কুলের ফ্যান। কিন্তু ইদানীং আমি জিভার ভক্ত হয়ে উঠেছি। আমি ধোনিকে সাবধান করে দিচ্ছি! আমি কিন্তু জিভাকে কিডন্যাপ করতে পারি।" টুইটারে প্রীতির এই মজার যদিও ধোনি কোনও উত্তর দেননি।

বরং ধোনি মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। প্রথম কোয়ালিফায়ার জিতে আইপিএল ফাইনালের টিকিট কনফার্ম করতে চায় সিএসকে।

আরও পড়ুন - IPL 2019: কোহলির সঙ্গে কথা কাটাকাটি! দরজা ভেঙে বিরাট বিতর্কে আম্পায়ার নাইজেল লং

.