শংকরকে নিয়ে ত্রিশঙ্কু লড়াই! আই লিগ জয়ী বাঙালি গোলরক্ষক কি এবার ইস্টবেঙ্গলের পথে!

সদ্য শেষ হওয়া আই লিগে স্বপ্নের পারফরম্যান্স করেছিলেন শংকর রায়। মোহনবাগান গোলের নিচে একটা ম্যাচেও হারেনি তরুণ এই গোলকিপার।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: May 4, 2020, 06:02 PM IST
শংকরকে নিয়ে ত্রিশঙ্কু লড়াই! আই লিগ জয়ী বাঙালি গোলরক্ষক কি এবার ইস্টবেঙ্গলের পথে!

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগানের আই লিগ জয়ী গোলকিপার শংকর রায়কে নিয়ে ত্রিমুখী লড়াই। তরুণ গোলকিপারকে পাওয়ার লড়াইয়ে ইস্টবেঙ্গল এর সঙ্গে আছে আইএসএল-এর দুই ক্লাব- নর্থইস্ট ইউনাইটেড আর জামশেদপুর এফসি।

তবে শংকর নিজেই স্বীকার করছেন যে তিনটে ক্লাবের মধ্যে ইস্টবেঙ্গলের অফারই সবচেয়ে ভালো। তাছাড়া ইস্টবেঙ্গলের নিয়মিত খেলার সুযোগও বেশি। তাই বলাই চলে যে শেষ মুহূর্তে কোনও অঘটন না ঘটলে লাল-হলুদ জার্সি গায়ে চাপাতে চলেছেন সবুজ মেরুনের আই লিগ জয়ী দলের সদস্য।

সদ্য শেষ হওয়া আই লিগে স্বপ্নের পারফরম্যান্স করেছিলেন শংকর রায়। মোহনবাগান গোলের নিচে একটা ম্যাচেও হারেনি তরুণ এই গোলকিপার। ট্রাউ ম্যাচে শংকর প্রথম সুযোগ পাওয়ার পর টানা ১৪ ম্যাচে অপরাজিত ছিল মোহনবাগান। লিগের সেরা গোলকিপারের পুরস্কার নিঃসন্দে উঠত দমদমের শংকরের হাতেই। তাই তাঁর কাছে একাধিক অফার থাকা খুবই স্বাভাবিক।

এটিকে-মোহনবাগানে অরিন্দম, ধীরাজের মত গোলকিপার আছে। তাই সেখানে জায়গা হয়নি আই লিগ জয়ী শংকর রায়ের। ইস্টবেঙ্গল অনেক আগেই দারুন অফার নিয়ে পৌঁছে গিয়েছিল তাঁর কাছে। এবার শঙ্করের কাছে অফার পৌঁছল দুই আইএসএল ক্লাবেরও।

 

আরও পড়ুন -সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, শাহরুখকে এই কথাই বললেন আন্দ্রে রাসেল

.