লকডাউনে আটকে থাকা মোহনবাগান-ইস্টবেঙ্গলের স্প্যানিশ ব্রিগেডকে দেশে ফেরানোর উদ্যোগ

বাড়ি যেতে তাই আর কোনও বাধা নেই তাঁদের। বলা চলে এই পরিস্থিতিতে দেশে ফেরার জন্য মন ছটফট করছে তাঁদেরও।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 28, 2020, 03:10 PM IST
লকডাউনে আটকে থাকা মোহনবাগান-ইস্টবেঙ্গলের স্প্যানিশ ব্রিগেডকে দেশে ফেরানোর উদ্যোগ

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় লকডাউনে মোহনবাগান-ইস্টবেঙ্গলের স্প্যানিশ ব্রিগেডকে দেশে ফেরানোর উদ্যোগ। ৫মে বিশেষ বিমানে দেশে ফিরতে পারেন বেইটিয়ারা। স্প্যানিশ দূতাবাসের তরফ থেকেই কিবু ভিকুনাদের দেশে ফেরানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

এর আগেও বেইটিয়া-কোলাডোদের দেশে ফেরানোর জন্য দূতাবাসের তরফ থেকে উদ্যোগ নেওয়া হয়েছিল। কিন্তু আই লিগ নিয়ে ফয়সালা না হওয়ায় ফিরতে পারেননি তাঁরা। ইতিমধ্যেই মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করে দিয়েছে ফেডারেশন। AIFF-এর তরফ থেকেও মরশুমে ইতি টানা হয়ে গিয়েছে। বাড়ি যেতে তাই আর কোনও বাধা নেই তাঁদের। বলা চলে এই পরিস্থিতিতে দেশে ফেরার জন্য মন ছটফট করছে তাঁদেরও।

জানা যাচ্ছে দিল্লি থেকে আমস্টারডম পর্যন্ত বিমানের ব্যবস্থা করা হচ্ছে দূতাবাসের পক্ষ থেকে। সেখান থেকেই স্পেনে যাবেন বেইটিয়ারা। তবে প্রশ্ন উঠছে দুই প্রধানের বিদেশি ফুটবলাররা দিল্লি যাবেন কিভাবে? জানা যাচ্ছে বিশেষ বাসে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে কোলাডো-বেইটিয়াদের। স্প্যানিশ ব্রিগেডের সঙ্গে দেশে ফিরবেন কিবুর সহকারি টমাস আর ট্রেনার পাওলিস। টমাস পোল্যান্ডে আর পাওলিস লিথুয়ানিয়াতে থাকেন।

তবে দেশে ফেরার জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে মোহনবাগানের ক্যারিবিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাস,তাজিকিস্তানের তুরসনভ কিংবা ইস্টবেঙ্গলের কোস্টারিকান বিশ্বকাপার জনি আকোস্তাকে।

আরও পড়ুন -  লকডাউনের মাঝেই তিন পুরনো ফুটবলারকে ঘরে ফেরাল ইস্টবেঙ্গল!

 

.