আমি দ্রাবিড় নই: অজিঙ্কা রাহানে

অস্ট্রেলিয়া সফরে ব্যাট হাতে দারুন পারফরম্যান্স করার পর অনেকেই অজিঙ্কা রাহানের মধ্যে রাহুল দ্রাবিড়ের ছায়া দেখতে শুরু করেছেন। কিন্তু ভারতের মিডিল অর্ডারের নির্ভরযোগ্য ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে তা মানতে নারাজ। কোনওমতেই তিনি দ্রাবিড়ের সঙ্গে নিজের তুলনা টানতে রাজি নন। ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের মাষ্টার ক্লাস যে তার ক্রিকেটকে উন্নত করেছে, একথা অস্বীকার করেননি  রাহানে।   

Updated By: Jun 9, 2015, 10:18 PM IST
আমি দ্রাবিড় নই: অজিঙ্কা রাহানে

ব্যুরো: অস্ট্রেলিয়া সফরে ব্যাট হাতে দারুন পারফরম্যান্স করার পর অনেকেই অজিঙ্কা রাহানের মধ্যে রাহুল দ্রাবিড়ের ছায়া দেখতে শুরু করেছেন। কিন্তু ভারতের মিডিল অর্ডারের নির্ভরযোগ্য ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে তা মানতে নারাজ। কোনওমতেই তিনি দ্রাবিড়ের সঙ্গে নিজের তুলনা টানতে রাজি নন। ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের মাষ্টার ক্লাস যে তার ক্রিকেটকে উন্নত করেছে, একথা অস্বীকার করেননি  রাহানে।   
                           
সমর্থকদের প্রত্যাশার চাপ অনেক ক্রিকেটারের পারফরম্যান্সে প্রভাব ফেলে। কিন্তু রাহানের ক্ষেত্রে ব্যাপারটা উল্টো। অজিঙ্কা রাহানে জানান সমর্থকদের প্রত্যাশার চাপকে ইতিবাচক মনে করে খেলেই সাফল্য পেয়েছেন তিনি। বাংলাদেশ সফরেও এই মনোভাব দেখিয়েই সাফল্য পেতে চান ভারতের এই প্রতিভাবান ব্যাটসম্যান। 

.