"আমি ভাল আছি, নতুন জীবন ফিরে পেলাম"- হাসপাতাল থেকে ছুটি পেয়ে বললেন Sourav Ganguly

সৌরভের বাড়ির সামনেও ভিড় জমিয়েছিলেন ভক্তরা। ফুলের তোড়া, চকোলেট নিয়ে হাজির হন ভক্তরা। বাড়িতে ঢোকার মুখেও সাংবাদিকদের মুখোমুখি হন সৌরভ।

Updated By: Jan 7, 2021, 12:35 PM IST
"আমি ভাল আছি, নতুন জীবন ফিরে পেলাম"- হাসপাতাল থেকে ছুটি পেয়ে বললেন Sourav Ganguly
ছবি: অয়ন ঘোষাল

নিজস্ব প্রতিবেদন:  বুধবারই বাড়ি ফেরার কথা থাকলেও সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) সিদ্ধান্ত নিয়েছিলেন আরও একদিন হাসপাতালে থেকে বিশ্রাম নেবেন। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বেহালার বাড়িতে ফিরলেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President Sourav Ganguly)।

হাসপাতাল থেকে বেরিয়ে সৌরভ (Sourav Ganguly) বলেন, "উডল্যান্ড হাসপাতালের সকল চিকিত্সককে  ধন্যবাদ। আমাকে যত্ন করার জন্য ধন্যবাদ। আমি খুব ভালো আছি। নতুন জীবন ফিরে পেলাম। আবার আমি উড়তে তৈরি। যাঁরা এতদিন আমার জন্য এখানে অপেক্ষা করলেন তাঁদের ধন্যবাদ।"

 

সুস্থ হয়ে  বৃহস্পতিবার বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলি। বেহালার বীরেন রায় রোডে সৌরভের বাড়ির সামনেও ভিড় জমিয়েছিলেন ভক্তরা। ফুলের তোড়া, চকোলেট নিয়ে হাজির হন ভক্তরা। বাড়িতে ঢোকার মুখেও সাংবাদিকদের মুখোমুখি হন সৌরভ। সেখানে তিনি জানান, "আমি ভালো আছি। ধন্যবাদ"

 আরও পড়ুন- Ind vs Aus : সিডনিতে বাজল জন গণ মন..., নিজেকে আর ধরে রাখতে পারলেন না মহম্মদ সিরাজ

শনিবার বাড়িতে জিম করার সময় অসুস্থ হয়ে পড়েন সৌরভ Sourav Ganguly)। বুকে ব্যাথা অনুভব করায় সঙ্গে সঙ্গে উডল্যান্ড হাসপাতালে ভর্তি হন। শনিবারই অ্যাঞ্জিওপ্লাস্টি করে একটি স্টেন্ট বসানো হয়। সৌরভের হার্টে বাকি দুটি ব্লকেজের জন্য অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) করতে হবে। কিন্তু সেই অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) পরে হবে। মঙ্গলবার বিশিষ্ট চিকিত্সক ডাঃ দেবী শেঠি সৌরভকে দেখে জানান, " ২০ বছর বয়সে সৌরভের হার্ট যেমন ছিল এখনও তেমনই রয়েছে। চাইলে এখন ম্যারাথনেও দৌড়াতে পারেন, বিমানও চালাতে পারেন সৌরভ। ক্রিকেটেও ফিরতে পারবেন। উনি আবার স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন।"

আরও পড়ুন- ISL 2020-21: প্রায় ৪০ মিনিট মাঠে ১০, এগিয়ে গিয়েও আটকে গেল SC East Bengal  

.