এক একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য কত টাকা পেয়েছেন Virat Kohli-Cristiano Ronaldo? চোখ কপালে উঠবে!

'সিআর সেভেন'-এর সঙ্গে এক তালিকায় 'কিং কোহলি'। 

Updated By: Jan 8, 2022, 11:39 PM IST
এক একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য কত টাকা পেয়েছেন Virat Kohli-Cristiano Ronaldo? চোখ কপালে উঠবে!
সোশ্যাল মিডিয়া থেকেও রোজগার করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, বিরাট কোহলি।

নিজস্ব প্রতিবেদন: মনে করুন সিক্স প্যাক অ্যাব দেখিয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। কিংবা স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে রোম্যান্টিক মেজাজে ধরা দিলেন বিরাট কোহলি (Virat Kohli)। ইনস্টাগ্রামে (Instagram) এমন ছবিগুলো অগণিত লাইকে ভরে ওঠে। তবে আপনি কি জানেন যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের 'উপহার' দেওয়ার জন্য, এই সব তারকাদের পকেট ভরে যায়। হ্যাঁ প্রতিটি পোস্টের জন্য সোশ্যাল মিডিয়া থেকে মোটা অঙ্কের অর্থ উপার্জন করেন এই তারকারা। টাকার অঙ্ক জানলে আপনার চোখ কপালে উঠতেই পারে! একনজরে দেখে নেওয়া যাক ২০২১ সালে পোস্ট পিছু কার কত আয় হয়েছে।

১. ক্রিশ্চিয়ানো রোনাল্ডো- ১৬ লক্ষ ৪০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ৯১ লক্ষ টাকা।
২. ডোয়েন জনসন- ১৫ লক্ষ ২৩,০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ৩১ লক্ষ টাকা।
৩. আরিয়ানা গ্রান্দে- ১৫ লক্ষ ১০,০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ২১ লক্ষ টাকা।

আরও পড়ুন: SAvsIND: কেন Rishabh Pant-কে ছেঁটে ফেলার বার্তা দিলেন এই প্রাক্তন? জানতে পড়ুন

আরও পড়ুন: ISL 2021-22: কোন কারণে Roy Krishna, Sandesh, Carl McHugh কোভিডে আক্রান্ত? কেন আইএসএল নিয়ে উঠে গেল প্রশ্ন?

যত দিন যাচ্ছে, ততই সোশ্যাল মিডিয়ায় বাড়ছে ইউজারের ভিড়। আর তাই খেলার দুনিয়ার রথী-মহারথী থেকে বিনোদন জগতের তারকাদের ছবিতেও বইছে ভালবাসার বন্যা। ২০২১ সালে করোনার জন্য আরও বেশি অ্যাকটিভ ছিলেন ইউজাররা। তাই এ বার তাঁদের আয়ও বেড়েছে। আর ইনস্টাগ্রাম থেকে উপার্জনের তালিকার শীর্ষস্থানটি দখল করেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে আসা 'সিআর সেভেন'। তবে ভারতের টেস্ট দলের অধিনায়কও একেবারে পিছিয়ে নেই। ভারতীয়দের মধ্যে সেরা পঞ্চাশে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। 

এরপর চার, পাঁচ এবং ছয় নম্বরে রয়েছেন কেইল জেনার, সেলেনা গোমেজ এবং সুপারমডেল কিম কার্দেশিয়ান। সপ্তম স্থানে রয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। আর্জেন্টাইন তারকার পোস্ট পিছু আয় ভারতীয় মুদ্রায় আনুমানিক ৮ কোটি ৬৮ লক্ষ টাকা। এ দিকে ১৯ নম্বরে রয়েছেন কোহলি। তাঁর প্রতি পোস্টে আয় পাঁচ কোটি ৫ লক্ষ টাকারও বেশি। আর ২৭ নম্বরে থাকা অভিনেত্রী প্রিয়াঙ্কা এক একটি পোস্ট থেকে প্রায় ৪ কোটি টাকা আয় করেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.