Sunil Gavaskar: আইপিএলে চমকে দেওয়া এই তরুণ খেলবেন ভারতের হয়ে! ভবিষ্যদ্বাণী কিংবদন্তির

সুনীল গাভাসকর (Sunil Gavaskar) মজেছেন উমরান মালিকের (Umran Malik) বোলিংয়ে 

Updated By: Apr 19, 2022, 05:42 PM IST
 Sunil Gavaskar: আইপিএলে চমকে দেওয়া এই তরুণ খেলবেন ভারতের হয়ে! ভবিষ্যদ্বাণী কিংবদন্তির
উমরানে মজে সুনীল গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: সানরাইজার্স হায়দরাবাদের (SRH) জার্সিতে আইপিএলে (IPL 2022) প্রতি ম্য়াচেই চমকে দিচ্ছেন জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) তরুণ পেসার উমরান মালিক  (Umran Malik)। 'শ্রীনগর এক্সপ্রেস'-এর (Srinagar Express) আগুনে পেস নিয়ে চর্চা চলছে বাইশ গজে। এবার ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর (Sunil Gavaskar) ভূয়সী প্রশংসা করলেন উমরানের। ব্যাটিং মায়েস্ত্রো উমরানকে দেখছেন ভারতীয় দলে।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে গাভাসকর বলেন, "উমরান মালিক হৃদয় ছুঁয়ে নিয়েছে ওর গতিতে। তবে আমার ভাল লেগেছে ওর অ্যাকিউরেসি। অনেকেই ওই গতিতে বল করতে গিয়ে ওয়াইড করে ফেলে। তবে উমরানের ওয়াইড ডেলিভারির সংখ্যা খুবই কম। লেগসাইডের বাইরে ওয়াইডে নিয়ন্ত্রণ আনতে পারলে উমরান ভয়ঙ্কর বোলার হয়ে উঠবে। ও ওর গতিতে সবসময় স্টাম্পমুখী আক্রমণ চালাতে থাকবে। ওরকম সোজা বলে মারা কিন্তু সহজ হবে না। উইকেট-টু-উইকেট বল করলে উমরানকে খেলা কার্যত অসম্ভব হয়ে যাবে। ও ভারতের হয়ে খেলবে।"

নিয়মিত ১৫০ কিলোমিটার/ঘণ্টা গতিবেগে বল করেন উমরান। গত ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধেও ব্যতিক্রম হয়নি। এক্সপ্রেস গতির উপর ভর করে উইকেট পেতেও শুরু করেছেন। রাজস্থান রয়্যালস ম্যাচে ৩৯ রানে ২টি উইকেট নেন। লখনউ সুপার জায়ান্টস ও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২৯ রান দিয়ে উইকেট পাননি। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ৩৯ রানে ১টি ও কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ২৭ রান দিয়ে ২টি উইকেট দখল করলেন। এ বার পঞ্জাবের বিরুদ্ধে ২৮ রানে নিলেন ৪ উইকেট। এরমধ্যে তিনটি শেষ ওভারে, সঙ্গে আবার মেডেন। জম্মু ও কাশ্মীর দলে খেলার সময় ইরফান পাঠানের নজরে পড়েন উমরান। আইপিএল অভিষেকের আগে তিনি রাজ্যের হয়ে মাত্র ২টি প্রথম শ্রেণির ম্য়াচ এবং ১টি করে ৫০ ওভারের ও টি ২০ ম্যাচ খেলার অভিজ্ঞতা ছিল উমরানের।

আরও পড়ুন: R Ashwin: রাসেলকে 'আনপ্লেয়েবল' ডেলিভারিতে বোল্ড করে অশ্বিনের বিচিত্র সেলিব্রেশন!-Watch

আরও পড়ুন:  COVID Hits IPL 2022: Delhi Capitals-এ আক্রান্ত ৫! পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ সরল মুম্বইতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.