ধোনির এমন পারফরম্যান্সের পর কী বললেন ক্যাপ্টেন বিরাট কোহলি?

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের ব্যর্থতা ক্রিকেটপ্রেমীদের মন থেকে মুছে দিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভাল পারফরম্যান্স করা খুব দরকার ছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়ার। আর সিরিজের প্রথম তিন ম্যাচের পর বলতেই হচ্ছে, সেই লক্ষ্যে সফল বিরাটের দল। প্রথম একদিনের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর পরের দুটো ম্যাচেই জিতে পাঁচ ম্যাচের সিরিজে ভারতীয় দল আপাতত এগিয়ে ২-০ ব্যবধানে। তৃতীয় একদিনের ম্যাচে অপরাজিত ৭৮ রান করে ম্যাচের সেরা হয়েছেন ধোনি।

Updated By: Jul 1, 2017, 02:46 PM IST
ধোনির এমন পারফরম্যান্সের পর কী বললেন ক্যাপ্টেন বিরাট কোহলি?

ওয়েব ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের ব্যর্থতা ক্রিকেটপ্রেমীদের মন থেকে মুছে দিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভাল পারফরম্যান্স করা খুব দরকার ছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়ার। আর সিরিজের প্রথম তিন ম্যাচের পর বলতেই হচ্ছে, সেই লক্ষ্যে সফল বিরাটের দল। প্রথম একদিনের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর পরের দুটো ম্যাচেই জিতে পাঁচ ম্যাচের সিরিজে ভারতীয় দল আপাতত এগিয়ে ২-০ ব্যবধানে। তৃতীয় একদিনের ম্যাচে অপরাজিত ৭৮ রান করে ম্যাচের সেরা হয়েছেন ধোনি।

আরও পড়ুন অ্যাডাম গিলক্রিস্টের রেকর্ডকেও টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি

ম্যাচ শেষে তাই ধোনির প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, 'রাহানে ভাল ব্যাট করেছে। যুবরাজের রানটাও প্রয়োজনীয় ছিল। পাশপাশি, যখনই আমাদের রানের দরকার পড়েছে, তখনই আমাদের রানের জোগান দিয়েছে ধোনি। এই ম্যাচও তার ব্যতিক্রম নয়। ব্যাটসম্যানদের পাশাপাশি দলের বোলাররাও ভাল পারফর্ম করেছে। বিশেষ করে বলতে হবে, স্পিনারদের কথা। তবে, পরের ম্যাচে আমরা দলে কিছু পরিবর্তন আনলেও আনতে পারি। কারণ, এখনও কয়েকজন রয়েছে, যাঁরা সিরিজে এখনও একটি ম্যাচেও খেলার সূযোগ পায়নি।' প্রসঙ্গত, সিরিজের চতুর্থ ম্যাচে দুই দল অ্যান্টিগাতেই খেলতে নামবে রবিবার।

আরও পড়ুন  মহেন্দ্র সিং ধোনির ব্যাটিংয়ে ভর করে ওয়েস্ট ইন্ডিজকে ৯৩ রানে হারাল ভারত

.