Sunil Gavaskar: '৯-১০ আইপিএল ম্যাচ খেলেও কিস্যু করতে পারেনি!' গাভাসকরের তোপ কেকেআর ক্রিকেটারকে

ভেঙ্কটেশ চলতি আইপিএলে মাত্র ৯ ম্যাচে ১৩২ রান করেন। তাঁর সর্বোচ্চ ৫০। স্ট্রাইক রেট ৯৭.৭৮ ও গড় ১৬.৫। 

Updated By: May 3, 2022, 01:31 PM IST
Sunil Gavaskar: '৯-১০ আইপিএল ম্যাচ খেলেও কিস্যু করতে পারেনি!' গাভাসকরের তোপ কেকেআর ক্রিকেটারকে
সুনীলের তোপ ভেঙ্কটেশকে

নিজস্ব প্রতিবেদন: গত মরশুমে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders, KKR) ফাইনালে নিয়ে যাওয়ার অন্যতম কারিগর ছিলেন ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম্যান্সে ইন্দোরের ক্রিকেটার মোহিত করেছিলেন। সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্বে ভেঙ্কটেশ নজর কেড়েছিলেন। এমনকী তাঁকে ভারতীয় দলের ভাবী সেরা অলরাউন্ডার হিসাবে ধরা হচ্ছিল। কিন্তু ভেঙ্কটেশ চলতি আইপিএলে মাত্র ৯ ম্যাচে ১৩২ রান করেন। তাঁর সর্বোচ্চ ৫০। স্ট্রাইক রেট ৯৭.৭৮ ও গড় ১৬.৫। গত সোমবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals,RR) বিরুদ্ধে ভেঙ্কটেশকে বাদ দিয়েই দল করে কেকেআর। ভেঙ্কটেশের বদলে অনুকূল রায়কে (Anukul Roy) খেলায় ব্র্যান্ডন ম্যাকালামের থিঙ্কট্যাঙ্ক। 

ভেঙ্কটেশের বিরুদ্ধে কার্যত তোপ দাগলেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। কিংবদন্তি ভারতীয় বলেই দিলেন যে, ভেঙ্কটেশ কিছুই করতে পারেননি। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে গাভাসকর বলেন, "ভেঙ্কটেশে আইয়ারের মতো একজন টানা খেলানো হল। ৯-১০ ম্যাচ খেলেও কিস্যু করতে পারেনি। না ব্যাটে, না বলে। ওর দ্বিতীয় সিজন সিনড্রোম হতে পারে। সেজন্যই কেকেআর অনুকূল রায়কে খেলাল। আমরা সবাই জানি যে, অনুকূল দুর্দান্ত ফিল্ডার। কিন্তু ওকে আমরা দেখেছি কোনও বোলার চার ওভার বল করার পর, ওকে পরিবর্ত হিসাবে ব্যবহার করা হচ্ছে। ফিল্ডার হিসাবে ও দুর্দান্ত। " গত বছর আইপিএল আবির্ভাবে সবাইকে চমকে দেওয়া ভেঙ্কটেশকে আট কোটি টাকায় ধরে রেখেছিল কেকেআর। গতবার ১০ ম্যাচে ৩৭০ রান করেন তিনি। ৪১.১১ গড় ও ১২৮.৪৭ স্ট্রাইক রেট নিয়ে করেছিলেন চারটি শতরান। কিন্তু চলতি আইপিএল-এ (IPL 2022) সেই ফর্ম একেবারে উধাও। একেবারে যেন ভোজবাজির মতো উড়ে গিয়েছেন ভেঙ্কটেশ।

আরও পড়ুন: KKR, IPL 2022: দলে এত ঘন ঘন বদল কেন? অজুহাত দিলেন Brendon McCullum

আরও পড়ুনSanju Samson: আম্পায়ার দিলেন ওয়াইড, ডিআরএস নিয়ে প্রতিবাদ স্যামসনের -WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.