MS Dhoni-র যে কোনও প্রয়োজনে সবার আগে আমি পাশে দাঁড়াব: Gautam Gambhir

গৌতম গম্ভীর (Gautam Gambhir)  তাঁর সঙ্গে এমএস ধোনির (MS Dhoni) সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন।

Updated By: Mar 19, 2022, 02:59 PM IST
MS Dhoni-র যে কোনও প্রয়োজনে সবার আগে আমি পাশে দাঁড়াব: Gautam Gambhir
ধোনির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর

নিজস্ব প্রতিবেদন: গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবার মুখ খুললেন এমএস ধোনির (MS Dhoni) সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে। প্রাক্তন ভারতীয় ওপেনার জানিয়ে দিলেন যে, তাঁর সঙ্গে কিংবদন্তি অধিনায়কের কোনও রকম 'দ্বন্দ্ব' নেই। এমনটাও শোনা যায় যে, গম্ভীর একদমই পছন্দ করেন না ধোনিকে! সেই গুজবও স্ট্রেইট ব্যাটে ওড়ালেন ধোনির সঙ্গে চার বছরের ব্যবধানে ক্রিকেটের দুই ভিন্ন ফরম্য়াটে দু'বার বিশ্বকাপ ( ICC T20 World Cup 2007,  ICC ODI World Cup 2011) জেতা ক্রিকেটার।

জনপ্রিয় স্পোর্টস সঞ্চালক জতীন সাপ্রু (Jatin Sapru) তাঁর শো 'ওভার অ্যান্ড আউট'-এ অতিথি হিসাবে গম্ভীরকে আমন্ত্রণ জানান। সেখানেই গম্ভীর কথা বলেন তাঁর আর ধোনির সম্পর্ক নিয়ে। গম্ভীর বলেন, "আমার ধোনির প্রতি অসীম শ্রদ্ধা আছে। আমি একথা অন এয়ার আগেও বলেছি। আমি ১৩৮ কোটি মানুষের সামনে যে কোনও জায়গায় এই কথা বলতে পারি। যদি কখনও ধোনির আমাকে প্রয়োজন হয়, আশা করি কখনও ওর জীবনে এমনটার প্রয়োজন হবে না। তবুও বলব সবার আগে আমি ওর পাশে দাঁড়াব। কারণ ধোনি ভারতীয় ক্রিকেটের জন্য যা করেছে এবং মানুষ হিসাবে ধোনি যা, তার জন্য। ও আর আমি খেলাটাকে অন্য ভাবে দেখি। আমাদের দু'জনেরই পৃথক ব্যক্তিগত মতামত রয়েছে। আমি সবচেয়ে দীর্ঘ সময়ের জন্য ভারতীয় দলের ভাইস-ক্যাপ্টেন ছিলাম। ও তখন দলের অধিনায়ক ছিল। আমরা বরাবর আমাদের দলের জন্য খেলেছি।"

ধোনি-গম্ভীর প্রায় এক দশক সময় ধরে ভারতীয় ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন। ধোনির ভারতীয় দলের অভিষেকের অনেক আগেই গম্ভীর টিমে ঢুকে পড়েছিলেন। ধোনির নেতৃত্বে বহু বছর খেলেছেন গম্ভীর। ২০০৭ টি-২০ বিশ্বকাপে ও ২০১১ পঞ্চাশ ওভারের বিশ্বকাপে ধোনির ভারতকে কাপ জেতানোর নেপথ্যে ছিলেন বাঁ-হাতি মারকুটে ব্যাটার। দু'বারই বিশ্বকাপের ফাইনালে সেরা হন গম্ভীর। ২০১১ বিশ্বকাপের ফাইনালে ওয়াংখেড়েতে গম্ভীর ১২২ বলে ৯৭ করেছিলেন। ধোনি ৭৯ বলে ৯১ রানে অপরাজিত ছিলেন।

আরও পড়ুন: ICC Women's World Cup 2022, INDWvsAUSW : নির্বিষ বোলিং! Jhulan-এর আর এক রেকর্ডের দিনেও হেরে কাজ কঠিন করল Team India

আরও পড়ুনShoaib Akhtar: 'রিকি পন্টিংয়ের জায়গায় অন্য কেউ থাকলে তার মাথা উড়িয়ে দিতাম!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.